বিএনপির কর্মসূচি আদালতের বিরুদ্ধে : কাদের

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : অাওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির কর্মসূচি অাদালতের বিরুদ্ধে। অাদালতের রায়কেও তারা সংবিধানবিরোধী বলেছেন। তিনি বলেন, এক দিকে তারা ধৈর্য ধরার কথা বলছেন অারেক দিকে তাণ্ডব করছেন। এগুলো অত্যন্ত ন্যাক্কারজনক।

খালেদা জিয়ার রায়ের প্রতিক্রিয়ায় বৃহস্পতিবার রাতে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে এ কে এম এনামুল হক শামীম, ড. অাবদুস সোবহান গোলাপ, অসীম কুমার উকিল, দেলোয়ার হোসেন, মোল্যা মো. অাবু কাউসার, এস এম কামাল, মারুফা অাক্তার পপি প্রমুখ উপস্থিত ছিলেন।

ওবায়দুল কাদের বলেন, অাদালতে যাওয়ার সময় পুলিশের ওপর তারা হামলা চালায়। অাইনশৃঙ্খলা বাহিনীর কারণে এবং অামাদের নেতাকর্মীদের সতর্ক দৃষ্টির কারণে বড় ধরনের নাশকতা তারা করতে পারেনি। তিনি বলেন, প্রতিটি স্থানে অাওয়ামী লীগের নেতাকর্মীরা সতর্ক অবস্থান গ্রহণ করায় ফখরুল সাহেবদের দুরভিসন্ধি সফল হয়নি। তাদের অবস্থা এমন হয়েছে যে লণ্ডভণ্ড করে দে মা লুটেপুটে খাই। তারা ক্ষমতায় থাকতেও খেয়েছে এখনও তারা খেতে চায়।

তিনি অাগামীতেও অাওয়ামী লীগ নেতাকর্মীতের সতর্ক থাকার পরামর্শ দেন। তিনি বলেন, সহিংসতা করলে তার উত্তর পুলিশ দেবে। এখানে অাওয়ামী লীগ নেতাকর্মীদের মাতামাতির প্রয়োজন নেই। কাদের বলেন, রায়ের পরে অারও তিনটি ধাপ অাছে। এরপর হাইকোর্ট, অ্যাপিলেট ডিভিশন ও রিভিউয়ের সুযোগ রয়েছে।

Be the first to comment on "বিএনপির কর্মসূচি আদালতের বিরুদ্ধে : কাদের"

Leave a comment

Your email address will not be published.




three × three =