বরিশালে প্রধানমন্ত্রী ‘শেখ হাসিনা সেনানিবাস’র উদ্বোধন

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরিশাল পৌঁছেছেন। পৌঁছানোর পর ইতোমধ্যে পটুয়াখালীর লেবুখালিতে দেশের ৩১তম ‘শেখ হাসিনা সেনানিবাস’ উদ্বোধন করেছেন শেখ হাসিনা। দিনব্যাপী সফরে আজ সেনানিবাসসহ বরিশাল ও পটুয়াখালী জেলায় ৫৪টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন এবং ৩৫টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন তিনি। এর মধ্যে বরিশালে ৭৫টি এবং পটুয়াখালীতে ১৪টি।

এরপর বিকালে বরিশাল বঙ্গবন্ধু উদ্যানে আওয়ামী লীগ আয়েজিত জনসভায় ভাষণ দেবেন। প্রধানমন্ত্রী সকাল ১১টায় পটুয়াখালীর লেবুখালীতে পৌঁছে শেখ হাসিনা সেনানিবাসের উদ্বোধন করবেন এবং ৭ পদাতিক ডিভিশনসহ ১১টি ইউনিটের পতাকা উত্তোলন অনুষ্ঠানে যোগ দেবেন প্রধানমন্ত্রী। এছাড়া পটুয়াখালী জেলার ১৩টি উন্নয়নমূলক প্রকল্পের উদ্বোধন এবং একটি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন প্রধানমন্ত্রী।

জনসভায় তিন লক্ষাধিক মানুষের সমাগম ঘটানোর টার্গেট নেওয়া হয়েছে। সমসাময়িক রাজনৈতিক পরিস্থিতিতে প্রধানমন্ত্রীর এ সফর তার অবিচল দৃঢ়তার প্রমাণ বলে মনে করছেন ক্ষমতাসীন আওয়ামী লীগ নেতারা। প্রধানমন্ত্রীর নির্বাচনী প্রচারণার এই জনসভাকে ঘিরে নগরজুড়েই শোভা পাচ্ছে তোরণ, বিলবোর্ড, ব্যানার ও ফেস্টুন।

Be the first to comment on "বরিশালে প্রধানমন্ত্রী ‘শেখ হাসিনা সেনানিবাস’র উদ্বোধন"

Leave a comment

Your email address will not be published.




18 − 17 =