ভারতীয় ক্রিকেট বোর্ডের ওয়েবসাইট বন্ধ

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : ক্রিকেট বিশ্বের সবচেয়ে সম্পদশালী বোর্ড হল ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। কিন্তু টাকার অভাবে নির্দিষ্ট সময়ের মধ্যে তাদের ওয়েবসাইটের ডোমেইন নবায়ন না করায় কিছু সময়ের জন্য বিসিসিআইয়ের ওয়েব সাইটি বন্ধ করে দেওয়া হয়। অবশ্য বিষয়টি বোর্ড কর্তাদের নজরে আসার সঙ্গে সঙ্গে আবার ডোমেইনটি ঠিক হয়ে যায়।

আগের চুক্তি অনুযায়ী ২০০৬ সালের ২ ফেব্রুয়ারি থেকে চলতি বছরের চলতি বছরের ২ ফেব্রুয়ারি পর্যন্ত ‘ডোমেইন নেম’ ব্যবহার করার অনুমতি ছিল ভারতীয় ক্রিকেট বোর্ডের। এর মধ্যে বিল পরিশোধ করে চুক্তি নবায়ন না করায় রোববার দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজের দ্বিতীয় ওয়ানডে চলাকালীন সময়ে ওয়েবসাইটটি লম্বা সময় বন্ধ থাকে। মুহুর্তের মধ্যই সামাজিক যোগাযোগ মাধ্যমে এ নিয়ে সমালোচনা শুরু হয়ে যায়। কোটি কোটি টাকা কে বোর্ডের, টাকার জন্য তাদেরই ওয়েবসাইট কেন বন্ধ হয়ে গেল তা নিয়ে উঠে নানা প্রশ্ন।

এদিকে এ ঘটনার জন্য বিসিসিআই দোষ দিচ্ছে লোলিত মোদিকে। বিসিসিআই’র একটি সূত্রে বরাতে টাইমস অব ইন্ডিয়া জানাচ্ছে, বোর্ডের ইন্টারনেট ডোমেনের নিয়ন্ত্রক এখনো লোলিত মোদিই। তিনি ঠিক সময়ের নবায়নের অর্থ দেননি। আর এ কারণেই বন্ধ হয়ে যাওয়ার মত ঘটনা ঘটেছে। যাকে টাইমস অব ইন্ডিয়া বলছে, ‘মোদি বাগ’ বা ‘মোদি জীবাণু’।

Be the first to comment on "ভারতীয় ক্রিকেট বোর্ডের ওয়েবসাইট বন্ধ"

Leave a comment

Your email address will not be published.




seventeen − six =