ইতালিতে বন্দুক হামলায় আহত ৪

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : ইতালির মধ্যাঞ্চলের মাসেরাতো শহরে চলন্ত গাড়ি থেকে ছোড়া বন্দুকধারীর গুলিতে অন্তত চারজন আহত হয়েছেন। শনিবার মাসেরাতো শহরের রাস্তায় পথচারীদের লক্ষ্য করে ছোড়া গুলিতে আহত চারজনই আফ্রিকান অভিবাসী। স্থানীয় গণমাধ্যম বলছে, মৌলবাদে অনুপ্রাণিত হয়ে ওই ব্যক্তি হামলা চালিয়ে থাকতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

রাজধানী রোম থেকে ২০০ কিলোমিটার পূর্বে অবস্থিত মাসেরাতোর মেয়র স্থানীয়দের বাড়ির ভেতরে অবস্থানের আহ্বান জানিয়েছেন।

মেয়র রোমানো কারানসিনি ফেসবুকে দেয়া এক বিবৃতিতে বলেছেন, ‘পরবর্তী নোটিশ না দেয়া পর্যন্ত বাড়িতে অবস্থান করুন। শহরে গাড়ির ভেতর থেকে সশস্ত্র এক ব্যক্তি গুলি ছুড়েছেন।’ বার্তাসংস্থা এএফপি বলছে, গোলাগুলির ঘটনায় জড়িত সন্দেহে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

গোলাগুলির এ ঘটনা এমন এক সময় ঘটলো যার কয়েক দিন আগে ১৮ বছর বয়সী এক ইতালিয়ান তরুণীর খণ্ডিত মরদেহ দুটি স্যুইটকেসের ভেতর থেকে উদ্ধার করা হয়। এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সন্দেহে ইতোমধ্যে আফ্রিকার দেশ নাইজেরিয়ার এক অভিবাসীকে গ্রেফতার করেছে স্থানীয় পুলিশ।

ইতালির স্থানীয় দৈনিক কুরিয়ার ডেলা সেরা বলছে, শনিবার স্থানীয় সময় সকাল ১১টার দিকে একটি গাড়ির ভেতর থেকে আফ্রিকান অভিবাসীদের লক্ষ্য করে এক ব্যক্তি গুলি নিক্ষেপ করেছেন। এতে অন্তত একজন গুলিবিদ্ধ হয়েছেন।

এর কিছুক্ষণ পর আফ্রিকান এক নারীসহ আরো দু’জন অভিবাসী গুলিতে আহত হয়েছেন। তবে তাদের অবস্থা আশঙ্কাজনক কিনা তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

সূত্র : রয়টার্স, এএফপি।

Be the first to comment on "ইতালিতে বন্দুক হামলায় আহত ৪"

Leave a comment

Your email address will not be published.




1 × five =