‘সরকারি খরচে প্রধানমন্ত্রীর নির্বাচনী প্রচারণা বন্ধ করতে হবে’

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : সিলেট থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী প্রচারণা শুরু করা নিয়ে প্রশ্ন তুলেছে বিএনপি। দলটির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, সরকারি খরচে এ নির্বাচনী প্রচারাভিযান নির্বাচন কমিশনকে বন্ধ করতে হবে। না হলে বিএনপিকে জনসভা করার সুযোগ দিতে হবে।

মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর গুলশানে বিএনপির চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে বিভিন্ন দেশের কূটনীতিকদের সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের কাছে এ প্রতিক্রিয়া ব্যক্ত করেন মওদুদ আহমদ।

সাবেক এ উপ-প্রধানমন্ত্রী বলেন, ‘আজ (মঙ্গলবার) থেকে প্রধানমন্ত্রী আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারাভিযানে নেমে গেছেন। নৌকায় ভোট চেয়েছেন। তিনি (প্রধানমন্ত্রী) বলেছেন, ডিসেম্বরে ভোট হবে। তার এ অবস্থানে প্রশ্ন জাগে নির্বাচন কমিশনের ভূমিকা আসলে কী। সাধারণত নির্বাচনের তফসিল ঘোষণার পর নির্বাচনী প্রচার শুরু হয়।’

নির্বাচন কমিশন কতটুকু শক্তিশালী- এ প্রশ্ন রেখে ইসির উদ্দেশ্যে মওদুদ আহমদ বলেন, আমরা আগে বলেছি, লেভেল প্লেয়িং ফিল্ড থাকতে হবে। প্রধানমন্ত্রীর প্রচারাভিযান লেভেল প্লেয়িং ফিল্ডের নমুনা নয়। এখন দেখা যাচ্ছে প্রধানমন্ত্রী আনুষ্ঠানিকভাবে সিলেটে ভোট চাইছেন, আর আমাদের আদালতের বারান্দায় থাকতে হবে।

Be the first to comment on "‘সরকারি খরচে প্রধানমন্ত্রীর নির্বাচনী প্রচারণা বন্ধ করতে হবে’"

Leave a comment

Your email address will not be published.




19 + 18 =