স্থায়ী হলেন স্বাস্থ্য বিভাগের ৭২৪ কর্মকর্তা

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : বিবিএস (স্বাস্থ্য) ক্যাডারের ৬৯৩ জন ও বিসিএস (স্বাস্থ্য) ডেন্টাল সার্জনের ২৮ চিকিৎসকসহ মোট ৭২৪ কর্মকর্তার চাকরি স্থায়ী করেছে স্বাস্থ্য মন্ত্রণালয়। সোমবার স্বাস্থ্য বিভাগের পারসোনাল শাখা-২ এর যুগ্মসচিব এ কে এম ফজলুল হক স্বাক্ষরিত এ সংক্রান্ত এক প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

জানা গেছে গত ২৫ জানুয়ারি যুগ্মসচিব এ কে এম ফজলুল হকের সভাপতিত্বে বিসিএস (স্বাস্থ্য) ক্যাডার ও স্বাস্থ্য সার্ভিসের চিকিৎসক কর্মকর্তাদের চাকরি স্থায়ীকরণ সংক্রান্ত কমিটির সভায় বিসিএস নিয়োগ বিধি-১৯৮১ এর ৭(১) ও ৭(২) এবং ৮ (এইচ) অনুসারে বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারের ৬৯৩ কর্মকর্তা, বিসিএস (স্বাস্থ্য) ক্যাডার ডেন্টাল সার্জনের ২৮ জন, স্বাস্থ্য অধিদফতর থেকে প্রস্তাবিত ইন সার্ভিস ট্রেনিং (আইএসটি) ২ জন কর্মকর্তা এবং বাংলাদেশ কর্ম কমিশন কর্তৃক নিয়মিত করণের সুপারিশের প্রেক্ষিতে স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে নিয়মিত হওয়া রাজস্ব খাতে স্থানান্তরিত ১ জন কর্মকর্তার চাকরি স্থায়ীকরণের প্রজ্ঞাপন জারি করা হয়।

অপরদিকে বার্ষিক গোপনীয় অনুবেদন সঠিক না থাকায় ও শৃঙ্খলামূলক প্রতিবেদন সন্তোষজনক না থাকায়/বিসিএস রিক্রুমেন্ট রুল ১৯৮১ এর ৮ (এফ ও জি)-এর শর্ত পূরণ না হওয়ায় ৩৩ জনের চাকরি নিয়মিত করণের সুপারিশ করা হয়নি।

Be the first to comment on "স্থায়ী হলেন স্বাস্থ্য বিভাগের ৭২৪ কর্মকর্তা"

Leave a comment

Your email address will not be published.




14 − thirteen =