দেশে ভালো নির্বাচন হবে না : কাদের সিদ্দিকী

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম বলেছেন, দেশে ভালো নির্বাচন হবে না। কারণ প্রধান বিরোধী দল বিএনপি মনে করে ইংল্যান্ডের হাওয়া ভবন থেকে তাদেরকে ক্ষমতায় বসিয়ে দেয়া হবে। কিন্তু বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন পাকা খেলোয়াড়। তাকে পরাজিত করা এতো সহজ নয়।

বৃহস্পতিবার বাংলাদেশ কৃষক শ্রমিক জনতা লীগ নাটোর জেলা শাখার সম্মেলন উপলক্ষে কানাইখালী পুরাতন বাসস্ট্যান্ডে আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কাদের সিদ্দিকী বলেন, মানুষ ভোট না দিলেও আগামী নির্বাচনে আওয়ামী লীগ পুলিশ ও শিক্ষক দিয়ে ভোট আদায় করে নেবে। ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনের মাধ্যমে দেশ থেকে গণতান্ত্রিক সংস্কৃতি বিদায় নিয়েছে।

তিনি আরও বলেন, বর্তমান আওয়ামী লীগ বঙ্গবন্ধুর আদর্শ থেকে সরে এসেছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সারা জীবন রাজনীতি করেছেন দেশের মানুষের গণতান্ত্রিক অধিকার আদায়ের জন্য। এখন আওয়ামী লীগের এক নেতা আরেক নেতার শত্রু। এখন আওয়ামী লীগ আওয়ামী লীগকে হত্যা করছে।

কাদের সিদ্দিকী বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমার আদর্শ। যতদিন বেঁচে থাকব ততদিন বঙ্গবন্ধুর চেতনা হৃদয়ে ধারণ করব।

শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এবং ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বারের সমালোচনা করে বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেন, যে দেশের শিক্ষামন্ত্রী ঘুষ খাওয়ার লিমিট ঠিক করে দেন, দুর্নীতির দায়ে যার একান্ত কর্মকর্তা গ্রেফতার হন, উচিত ছিল সেই মন্ত্রীকে মন্ত্রিসভা থেকে অব্যাহতি দেয়া। আর মোস্তাফা জব্বার দুই দিনের মন্ত্রী হয়ে ডুবন্ত নৌকা ভাসানোর ধৃষ্টতা দেখান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বোন সম্বোধন করে তিনি বলেন, তিনি (শেখ হাসিনা) আওয়ামী লীগ ও সরকারে আসার জন্য বলেন। কিন্তু যতদিন সরকারে ইনু ও মতিয়াদের মতো নেতারা থাকবেন ততদিন না। তাদের সঙ্গে বেহেস্তে যেতে বললেও যাব না।

কৃষক শ্রমিক জনতা লীগ নাটোর জেলা কমিটির আহ্বায়ক শহীদুল ইসলাম মুন্সির সভাপিতত্বে সমাবেশে আরও বক্তব্য দেন কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবুল হোসেন মল্লিক, আয়নাল হক প্রমুখ।

Be the first to comment on "দেশে ভালো নির্বাচন হবে না : কাদের সিদ্দিকী"

Leave a comment

Your email address will not be published.




two × 2 =