কারামুক্ত হলেন বিএনপি নেতা তৈমুর

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার নাশকতা মামলায় গ্রেফতারের দুইদিন পর জামিনে কারাগার থেকে মুক্তি পেয়েছেন। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে নারায়ণগঞ্জ জেলা কারাগার থেকে তিনি মুক্তি লাভ করেন।

এর আগে বৃহস্পতিবার দুপুরে হাইকোর্টের একটি বেঞ্চ তৈমুর আলম খন্দকারের জামিন মঞ্জুর করেন।

তৈমুরের আইনজীবী ব্যারিস্টার মারইয়াম খন্দকার জানান, হাইকোর্টের বিচারক মো. রেজাউল হক ও খুরশীদ আলম সরকারের বেঞ্চ একটি শুনানি শেষে জামিন দিয়েছেন। এর আগে ২৩ জানুয়ারি মঙ্গলবার দুপুর ১টায় নারায়ণগঞ্জ আদালতপাড়া থেকে পুলিশের একটি দল তাকে গ্রেফতারের পর বিকেলে আদালতে পাঠালে আদালত দুটি মামলায় জামিন না মঞ্জুর করে। পরদিন ২৪ জানুয়ারি নারায়ণগঞ্জ জজ কোর্টে জামিন আবেদন করা হয়।

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও মহানগর বিএনপির সহ-সভাপতি সাখাওয়াত হোসেন খান জানান, নাশকতার দুটি মামলার মধ্যে হাইকোর্ট থেকে একটি ও নারায়ণগঞ্জ জেলা জজ আদালত থেকে অপর মামলায় তৈমুর আলম খন্দকারের জামিন মঞ্জুর হয়। বিকেলে নারায়ণগঞ্জ কারাগার থেকে তিনি জামিনে বের হন।

প্রসঙ্গত, নারায়ণগঞ্জে ২০১৫ সালে নাশকতার দুটি মামলার গ্রেফতারি পরোয়ানা জারি হওয়ায় মঙ্গলবার দুপুরে ফতুল্লা থানা পুলিশ ও ডিবি পুলিশ যৌথ অভিযান চালিয়ে তৈমুর আলম খন্দকারকে গ্রেফতার করে।

Be the first to comment on "কারামুক্ত হলেন বিএনপি নেতা তৈমুর"

Leave a comment

Your email address will not be published.




twelve + seven =