আইভীর শারীরিক অবস্থার উন্নতি

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র সেলিনা হায়াত আইভীর শারীরিক অবস্থার সার্বিক উন্নতি হয়েছে। তার চিকিৎসার্থে গঠিত মেডিকেল বোর্ড সর্বশেষ শারীরিক অবস্থা পর্যালোচনা শেষে এ অভিমত ব্যক্ত করেছে বলে জানান ল্যাবএইড মুখপাত্র সাইফুর রহমান লেনিন।

সন্ধ্যা ৭টায় গনমাধ্যমে তিনি বলেন, ‘তার ব্রেনে রক্তক্ষরণ প্রায় বন্ধ হয়েছে। সার্বিকভাবে শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। মেডিকেল বোর্ডের বৈঠক এখনও চলছে।’

উল্লেখ্য, বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) বিকেল ৪টার দিকে নারায়ণগঞ্জ নগর ভবনে থাকা অবস্থায় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন ডা. আইভী। সেদিন তাৎক্ষণিকভাবে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়া হয় তাকে। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় আনা হয়।

প্রসঙ্গত, নারায়ণগঞ্জ শহরে হকার ইস্যু নিয়ে মঙ্গলবার (১৬ জানুয়ারি) চাষাঢ়ায় হকার ও এমপি শামীম ওসমানের অনুসারীদের সঙ্গে মেয়রের লোকজনের ব্যাপক সংঘর্ষ হয়। এ সময় উভয় গ্রুপের লোকজনের মধ্যে দফায় দফায় ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। সংঘর্ষে উভয় পক্ষের লোকজন আগ্নেয়াস্ত্র উঁচিয়ে কয়েক রাউন্ড গুলি ছোড়ে। সংঘর্ষের সময় মেয়র আইভীসহ অন্তত অর্ধশতাধিক আহত হয়। সেই সঙ্গে আহত হয় সাংবাদিক ও আওয়ামী লীগ নেতাসহ আরও অনেকে।

Be the first to comment on "আইভীর শারীরিক অবস্থার উন্নতি"

Leave a comment

Your email address will not be published.




nineteen − eleven =