আগ্নেয়াস্ত্রসহ দুই রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : কক্সবাজারের উখিয়ার কুতুপালং কচুবনিয়া এলাকায় টেকনাফ মহাসড়কে অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্রসহ দুই রোহিঙ্গা সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের সদস্যরা।

বুধবার ভোরে এ অভিযান চালানো হয়। এ সময় তাদের কাছ থেকে ১টি এসবিবিএল, ১টি রামদা, ১টি কিরিচ এবং ২ রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করা হয়েছে।

গ্রেফতাররা হলেন উখিয়ার বালুখালী, ক্যাম্প-১, ব্লক-৪৩ এর বাসিন্দা মৃত খায়রুল আমিনের ছেলে মো. আব্দুর রহমান (২৮) ও কুতুপালং ক্যাম্পের ব্লক ই-৩, পাহাড় নং-৮ এর বাসিন্দা আবুল কালামের ছেলে মো. সেলিম (২৪)।

র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের ইনচার্জ মেজর রুহুল আমিন জানান, টেকনাফ মহাসড়কের কুতুপালং কচুবনিয়া এলাকার জনৈক ফরিদ আহমেদের বাড়ির সামনে ৫-৬ জন অস্ত্রধারী সন্ত্রাসী কার্যকলাপ সৃষ্টির উদ্দেশ্যে অবস্থান করছে।

এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালায় র‌্যাব সদস্যরা। এ সময় জাবেদ ও সেলিমকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ১টি এসবিবিএল, ১টি রামদা, ১টি কিরিচ এবং ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

গ্রেফতাররা বিভিন্ন সময়ে কক্সবাজারের বিভিন্ন এলাকায় অবৈধ অস্ত্র দিয়ে ডাকাতিসহ নানা ধরনের অপরাধ করে আসছে বলে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দিয়ে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

Be the first to comment on "আগ্নেয়াস্ত্রসহ দুই রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার"

Leave a comment

Your email address will not be published.




two × two =