শাহজালাল বিমানবন্দরে বিমান চলাচল শুরু

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ফ্লাইট ওঠানামা শুরু হয়েছে। ঘন কুয়াশার কারণে আজ সোমবার সকাল সাড়ে ৬টা থেকে বিমানবন্দরের আন্তর্জাতিক ও অভ্যন্তরীণ সব ধরনের ফ্লাইট চলাচল বন্ধ হয়ে যায়। সকাল ১০টা ২০ মিনিটে আজকের প্রথম ফ্লাইটটি বিমানবন্দর ছেড়ে যায়।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের জনসংযোগ কর্মকর্তা রেজাউল করিম প্রথম আলোকে বলেন, আজ সকাল ১০টা ২০ মিনিটে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইট বিমানবন্দর ছেড়ে যায়। এটি আজকে প্রথম ফ্লাইট ছিল। সকাল ১০টা ৫৮ মিনিটে কুয়েত এয়ারওয়েজের একটি ফ্লাইট বিমানবন্দরে অবতরণ করে।

এর আগে রেজাউল করিম জানান, আজ সকাল ৬টা পর থেকে আন্তর্জাতিক ও অভ্যন্তরীণ রুটে সব ধরনের ফ্লাইট চলাচল বন্ধ আছে। সকাল ৯টার দিকে সিঙ্গাপুর থেকে আসা বাংলাদেশ বিমানের একটি ফ্লাইট (বিজি ৩০৮) ঢাকায় অবতরণের কথা থাকলেও ঘন কুয়াশার কারণে সেটি চট্টগ্রামে অবতরণ করে। হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর কর্তৃপক্ষের বরাত দিয়ে রেজাউল করিম জানান, কুয়াশার কারণে বিমানবন্দরের রানওয়ের দৃষ্টিসীমা একেবারে শূন্যতে নেমে যাওয়ায় বিমান চলাচল বন্ধ হয়।

আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে, ঘন কুয়াশা পড়েছে আজ সারা দেশেই। ভোর ৬টা থেকে রাজধানী ঢাকায় দৃষ্টিসীমা ছিল ৮০০ মিটার। দেশের সর্বনিম্ন তাপমাত্রা আজ সকালে ছিল রংপুর বিভাগের কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলায়, ৭ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস। ঢাকায় সকালে সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১০ দশমিক ৬।

 

 

Be the first to comment on "শাহজালাল বিমানবন্দরে বিমান চলাচল শুরু"

Leave a comment

Your email address will not be published.




14 − 12 =