সেক্স গেমের নামে নারীকে খুন

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : ঘণ্টার পর ঘণ্টা যৌন নির্যাতনের পর খুন করা হলো এক ৫৫ বছর বয়সী নারীকে। দুই যুবকের সেক্স গেমের বলি হন তিনি। এমন কুকর্মের পর দেশ ছেড়ে পালানোর ছক কষেছিল ওই দুই যুবক। শেষ পর্যন্ত পুলিশের হাতে আটক হতে হয় তাদের।

সম্প্রতি জার্মানির বার্লিনে এ ঘটনা ঘটে। সেখানকার এক সংবাদমাধ্যমে প্রকাশিত খবরে বলা হয়, অভিযুক্ত দু’জনের একজনের বয়স ৩৬ ও অন্যজন ২৭ বছর। অনলাইনে যৌনসঙ্গী খুঁজেছিল তারা। তাদের পছন্দ ছিলো উদ্যাম যৌনতা। অর্থাৎ যৌনতার নামে যা খুশি করার খেলায় মেতে উঠেতে চেয়েছিল দুই যুবক। সেই অনুযায়ী, ক্রিসমাস ডে’র কয়েক দিন আগে অনলাইন থেকে ৫৫ বছরের এক নারীকে বেছে নেয় তারা। নির্দিষ্ট দিন তাকে একটি বাসায় নিয়ে যায় দুই যুবক।

ডেটিং সাইটের শর্ত মেনেই ওই নারীকে অর্থের বিনিময়ে যৌনসঙ্গী হিসেবে পেয়েছিল তারা। কিন্তু কোনো শর্তের তোয়াক্কা না করে ঘণ্টার পর ঘণ্টা তার ওপর নির্যাতন চালায় ওই দুই যুবক। নির্যাতনের এক পর্যায়ে তাকে খুন করে গা-ঢাকা দেয় তারা। দেশ ছেড়ে তুরস্ক পালানোর ছক কষে। কিন্তু বিমানবন্দরে দু’জনকে আটক করে পুলিশ।

বার্লিন পুলিশ জানায়, ক্রিসমাসের আগে রাস্তার ধারে চাদর মোড়া অবস্থায় ওই নারীর লাশ আবিষ্কার করেন পথচারীরা। এরপর পুলিশে খবর দেন তারা। ময়নাতদন্ত রিপোর্টে জানা যায়, স্বাভাবিক মৃত্যু হয়নি ওই নারীর। তারা সারা শরীরে ছিলো যৌন নির্যাতনের চিহ্ন। ব্যাপক নির্যাতনের পরেই তাকে খুন করা হয়েছে বলে রিপোর্টে উল্লেখ করা হয়।

এরপর তদন্তে নেমে পুলিশ একের পর এক সূত্র পায়। যৌনতার জন্য যে বাড়িটিকে বেছে নিয়েছিল দুই যুবক, সেটিরও সন্ধান যায় তারা। এরপর অনলাইন থেকে যৌনসঙ্গী ভাড়া করার সূত্রটিও হাতে আসে।

পুলিশ সূত্র জানায়, এর আগেও পুলিশের মুখোমুখি হয়েছে ওই দুই যুবক। ড্রাগ পাচার, বেআইনি অস্ত্র, মারধর, চুরি-ছিনতাইয়ের মতো একাধিক ঘটনায় আগেও তাদের গ্রেফতার করেছে পুলিশ। সূত্র: মেইল অনলাইন।

 

 

Be the first to comment on "সেক্স গেমের নামে নারীকে খুন"

Leave a comment

Your email address will not be published.




4 + two =