আজ নতুন অফিসে যাবেন তারানা হালিম

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রীর দায়িত্ব থেকে তথ্য প্রতিমন্ত্রীর দায়িত্ব পাওয়া তারানা হালিম আজ (রোববার) প্রথম অফিস করবেন। পিআইডি’র এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

জ্যেষ্ঠ তথ্য কর্মকর্তা মো. সেলিম হোসেন স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, আজ (রোববার) বেলা ১১টায় তথ্য অধিদফতরের (পিআইডি) সম্মেলনকক্ষে প্রতিমন্ত্রী তারানা সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করবেন।

সরকারের শেষ বছরে গত মঙ্গলবার মন্ত্রিসভায় নতুন চারজনের শপথ নেওয়ার পরদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা কয়েকজন মন্ত্রী-প্রতিমন্ত্রীর দফতর পুনর্বণ্টন করেন। তারানা হালিমকে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয় থেকে সরিয়ে তথ্য প্রতিমন্ত্রী করা হয়। প্রায় তিন বছর আগে ডাক ও টেলিযোগাযোগে যোগ দেওয়ার পর ওই মন্ত্রণালয়ে কোনো মন্ত্রী ছিল না।

মন্ত্রী-প্রতিমন্ত্রীর দফতর রদবদলের পর গত বৃহস্পতিবার কয়েকজন নতুন দফতরে যোগ দিয়েছেন, তবে তারানা হালিম অফিস করেননি। বৃহস্পতিবার সকালে নতুন বিমানমন্ত্রী শাহজাহান কামালকে দায়িত্ব বুঝিয়ে দেন রাশেদ খান মেনন। বিকেলে সমাজকল্যাণ মন্ত্রণালয়ে যোগ দেন মেনন। সকালে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগে অফিস করার পর দুপুরে ডাক ও টেলিযোগাযোগ বিভাগে যান মোস্তাফা জব্বার।

Be the first to comment on "আজ নতুন অফিসে যাবেন তারানা হালিম"

Leave a comment

Your email address will not be published.




two × five =