রাজশাহীতে বিজিবির হাতে ৩ বিএসএফ আটক

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : রাজশাহীর মাঝারদিয়াড় সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) তিন সদস্যকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। রবিবার গভীর রাতে সীমান্তের জিরো পয়েন্ট অতিক্রম করে বাংলাদেশ সীমানায় ঢুকে পড়লে তাদের আটক করা হয়।

সোমবার সকালে রাজশাহী বিজিবি-১ ব্যাটালিয়ানের অধিনায়ক লে. কর্নেল ইফতেখার শামীম আল মাসুদ তিন বিএসএফ সদস্যকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গভীর রাতে কুয়াশার মধ্যে ভুল করে বিএসএফ সদস্যরা বাংলাদেশ সীমানায় ঢুকে পড়েছিল। এরা সবাই ভারতের মুর্শিদাবাদ সীমান্তের হাড়ুডাঙ্গা বিএসএফ ক্যাম্পের সদস্য। ইতোমধ্যে বিএসএফের ৮৪ ব্যাটালিয়ানের কমান্ডারকে বিষয়টি অবহিত করা হয়েছে। পতাকা বৈঠকের মাধ্যমে তাদের ফেরত দেয়া হবে।

বিজিবি সূত্র জানায়, গরু পাচারের সময় বিএসএফ সদস্যরা মাঝারদিয়াড় সীমান্তে কাছাকাছি টহলে আসে। একই সময়ে বিজিবি সদস্যরাও টহল দিচ্ছিল। এ সময় একদল গরু ও মাদক চোরাকারবারি ভারতের ভেতরে ঢুকে পড়ে। বিএসএফ সদস্যরা ওই চোরাকারবারিদের তাড়া করতে করতে সীমান্তের জিরো পয়েন্ট অতিক্রম করে বাংলাদেশ সীমানার মধ্যে ঢুকে পড়ে। এসময় এলাকাবাসীকে সঙ্গে নিয়ে বিজিবি সদস্যরা তিন বিএসএফ সদস্যকে অস্ত্রসহ আটক করে ক্যাম্পে নিয়ে আসে।

Be the first to comment on "রাজশাহীতে বিজিবির হাতে ৩ বিএসএফ আটক"

Leave a comment

Your email address will not be published.




11 + fifteen =