গুম খুন ধর্ষণের চিত্র দেখলে মনে হয় দেশে সরকার নেই: এরশাদ

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, গুম খুন ধর্ষণ ও দুর্নীতির চিত্র দেখলে মনে হয় দেশে সরকার নেই। খুন-গুম ও দুর্নীতি থেকে রক্ষা পেতে রংপুর সিটি নির্বাচনের মতোই ভবিষ্যতে সকল নির্বাচনেই দেশবাসী লাঙ্গলে ওপর আস্থা রাখবে বলে আমার বিশ্বাস।

শনিবার জাপা চেয়ারম্যানের বনানী কার্যালয়ে আয়োজিত এক যোগদান অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। অনুষ্ঠানে দলের কেন্দ্রীয় নেতারাও বক্তব্য রাখেন।

প্রধানমন্ত্রীর বিশেষ দূত এরশাদ বলেন, জনগণের জানমালের নিরাপত্তার দায়িত্ব সরকারের। কিন্তু ক্ষমতায় টিকে থাকার চিন্তায় সরকার তার দায়িত্ব পালনে সম্পূর্ণ ব্যর্থ হয়েছে। জাতীয় পার্টি ক্ষমতায় এলে জনগণের জানমালের দায়িত্ব নেবে।

পিরোজপুর-৩ আসনের সংসদ সদস্য রুস্তম আলী ফরাজীর জাতীয় পার্টিতে যোগদান উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে শীর্ষ রাজনৈতিক দলগুলোর সমালোচনা করে সাবেক রাষ্ট্রপতি বলেন, বিএনপি ও আওয়ামী লীগ দুই সরকারই আমার বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়েছে। তাই তারা কেউই চায় না আমার নামে করা মামলার নিষ্পত্তি হোক।

এরশাদ বলেন, রংপুর সিটি করপোরেশনের প্রভাব আগামী জাতীয় নির্বাচনেও পড়বে। কারণ সরকারের পরিবর্তন চায়। রংপুর সিটি করপোরেশন নির্বাচনে তা প্রমাণিত হয়েছে। সামনের সকল নির্বাচনেও দেশবাসী দেখতে পারবে ভোটারা লাঙ্গলের পক্ষে রায় দিচ্ছেন। এটা এখন সময়ের দাবি।

তিনি বলেন, জাতীয় পার্টি নিন্দিত নয় নন্দিত দল। ১৯৯০ সালে ক্ষমতা ছাড়লাম, কথা ছিল আমাকে নির্বাচন করতে দেয়া হবে। জানতাম নির্বাচন করলে জয়ী হবো। কিন্তু নির্বাচন করতে দেয়া হয়নি। আমাকে জেলে পাঠানো হলো। ছয় বছর জেলে কাটিয়েছি। পৃথিবীর কোনো নেতা একটানা জেলে ছিল না। আওয়ামী লীগকে বারবার সমর্থন দিলাম। বিনিময়ে কি পেলাম? আনোয়ার হোসেন মঞ্জুকে দিয়ে দল ভাঙ্গার চেষ্টা করা হয়েছে।  অঙ্গীকার ভঙ্গ করল।

ক্ষোভ প্রকাশ করে সাবেক সেনা শাসক এরশাদ বলেন, কেউ আমাদের বন্ধু না। আমাদের বন্ধু আমরাই আর জনগন। ডা. মিলন হত্যার বিচার দাবি করে সাবেক এ রাষ্ট্রপতি বলেন, মিলন চত্তর আমি করলাম। আমার হাতে রক্তের দাগ নেই। জাতীয় পার্টি দেশের অবস্থার পরিবর্তন করেছে। যমুনা সেতুর ভিত্তি প্রস্তর করলাম। অথচ উদ্বোধনের সময় আমাকে মঞ্চে রাখা হলো না। আগামীতে আমার ক্ষমতায় এসে মানুষের ভাগ্যের পরিবর্তন করবো।

অনুষ্ঠানে পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার যোগদানকারী সংসদ সদস্য রুস্তম আলী ফরাজিসহ সবাইকে অভিবাদন জানিয়ে বলেন, এরশাদের প্রতি আস্থা রাখতে হবে। এরশাদ জমানার উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন নতুন প্রজš§কে তা জানাতে হবে। সারাদেশে দলকে আরো শক্তিশালী করতে হবে। আগামী জাতীয় নির্বাচনের মধ্যদিয়ে দেশে ক্ষমতার পরিবর্তন ঘটবে। এর পূর্বাভাস রংপুর সিটি করপোরেশন নির্বাচন।

এ সময় আরো বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি পার্টির প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা, মেজর অব. খালেদ আখতার, নুরুল ইসলাম নুরু, ইয়াহিয়া চৌধুরী এমপি, ইসহাক ভূঁইয়া, ফখরুল আহসান শাহাজাদা প্রমুখ।

 

এদিকে, জুবের আলম খান (রবিন)কে সভাপতি, পল্লী হোসেনকে সাধারণ সম্পাদক করে মতিঝিল থানা জাতীয় পার্টির ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দিয়েছেন দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা এমপি।

শনিবার মহানগর দক্ষিণের দফতর সম্পাদক মাহবুবুর রহমান খসরু স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, নগর দক্ষিণের সাধারণ সম্পাদক জহিরুল আলম রুবেলের সুপারিশক্রমে সভাপতি এ কমিটি অনুমোদন দেন।

কমিটির অন্যান্য নেতৃবৃন্দ হলেন-  সিনিয়র সহ-সভাপতি আব্দুর রহমান সুমন, সহ সভাপতি আমিনুল ইসলাম লিটন, মো. আজগর আলী, কে এম মনিরুল হাসান সাহিন, সুলতান আহম্মেদ সরকার, মো. জহির রায়হান, যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান মাসুম, মুরাদ রহমান বাবু, মো. ফয়েজুল হোসেন, সিপন তালুকদার বাঘা, মো. নাজির কাজল, মো. বাবু, সাংগঠনিক সম্পাদক আশরাফুল হোসেন রাসেল, যুগ্ম সাংগঠনিক সম্পাদক, নাসিম উদ্দিন চৌধুরী হ্যাপি, মো. মঞ্জুরুল হক, মো. মাহফুজুর রহমান, মো. শেখ সেলিম, জালাল হোসেন, মোহাম্মদ বাবু, অর্থ সম্পাদক হাজী মো. এহসানুল কবির রাজ, যুগ্ম অর্থ সম্পাদক, মোফাজ্জল হোসেন, প্রচার সম্পাদক মো. আল-আমিন, যুগ্ম প্রচার সম্পাদক মো. জালাল, দফতর সম্পাদক কাজী মুন আহমেদ রাজু প্রমুখ

 

 

Be the first to comment on "গুম খুন ধর্ষণের চিত্র দেখলে মনে হয় দেশে সরকার নেই: এরশাদ"

Leave a comment

Your email address will not be published.




three − 1 =