তারা দেশকে তছনছ করে দিয়েছে : বাণিজ্যমন্ত্রী

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, রুপসী বাংলাদেশের স্বপ্নই বঙ্গবন্ধু দেখে ছিলেন।  স্বাধীনতার পর থেকে জিয়াউর রহমান, এরশাদ ও খালেদা জিয়া ক্ষমতায় ছিলেন। তারা দেশকে সব কিছু তছনছ করে দিয়েছে। আজকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সঠিক পথে পরিচালিত হচ্ছে। শনিবার দুপুরে ভোলার বাংলাবাজার ফাতেমা খানম কলেজে বিজয় দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

বাণিজ্য মন্ত্রী আরো বলেন, সব মানুষ বলে রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন অবাধ ও নিরেপেক্ষ হয়েছে । সে নির্বাচনে আওয়ামী লীগও হেরেছে। যে জিতেছে সে পেয়েছে এক লাখ ৬০ হাজার ভোট। আওয়ামী লীগ পেয়েছে ৬২ হাজার। আর বিএনপি পেয়েছে  ৩০ হাজার ভোট। তারা ৩০ হাজার ভোট পেয়ে বলছে নির্বাচনে কারচুপি হয়েছে। এরা যে কি মিথ্যুক। অসত্য কথা বলে তা আরো একবার তারা প্রমান করেছে।

মন্ত্রী বলেন, মানবতার ডাকে সাড়া দিয়ে বাংলাদেশে ১১ লক্ষ রোহিঙ্গাকে আশ্রয় দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের কাছে আজ প্রশংসিত। শেখ হাসিনাকে বলা হয় মাদার অব হিউমিনিটি। তাকে বলা হয় ষ্টার অব দি ইষ্ট।

অনুষ্ঠানে ফাতেমা খানম কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি মইনুল হোসেন বিপ্লবের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল, বানিজ্য মন্ত্রীর মেয়ে ডা. তাসনিমা আহমেদ জামান। এ ছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, ভোলা পৌরসভার মেয়র মোহম্মদ মনিরুজ্জামান, সাবেক অধ্যক্ষ এম ফারুকুর রহমান, অধ্যক্ষ রুহুল আমিন জাহাঙ্গীর, অধ্যক্ষ আফসার উদ্দিন বাবুল, বাংলাবাজার ফাতেমা খানম কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আবুল কাশেম প্রমূখ।  পরে মন্ত্রী কলেজের ৫২জন কৃতি শিক্ষার্থীদের হাতে ল্যাপটপ তুলে দেন। এর আগে সকালে বাণিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ বাংলাবাজারে ১০ শয্যা বিশিষ্ট ফাতেমা খানম মা ও শিশু কল্যান কেন্দ্রসহ বিভিন্ন উন্নয়ন মূলক কাজের উদ্বোধন করেন।

Be the first to comment on "তারা দেশকে তছনছ করে দিয়েছে : বাণিজ্যমন্ত্রী"

Leave a comment

Your email address will not be published.




2 × two =