রসিক নির্বাচন সুষ্ঠু হবে : এরশাদ

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : রংপুর সিটি কর্পোরেশন (রসিক) নির্বাচন প্রসঙ্গে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, নির্বাচন সুষ্ঠু হবে। এ নিয়ে শঙ্কার কিছু নেই।

রসিক নির্বাচনে নিজের ভোট দিতে পাঁচদিনের সফরে রংপুরে এসে সোমবার দুপুরে তিনি তার পল্লী নিবাস বাসভবনে সাংবাদিকদের এ কথা বলেন।

এরশাদ বলেন, নির্বাচন শান্তিপূর্ণ হবে। সেনা মোতায়েনের প্রয়োজন নেই বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার। আমিও মনে করি এখানে সেনা মোতায়েনের প্রয়োজন নেই।

লাঙলে ভোট না দিতে আওয়ামী লীগ প্রার্থীর লিফলেট বিরতণের বিষয়ে জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, লিফলেট বিতরণ করে কী হবে। জনগণের রায়ই হবে আসল কথা। আমি যতটুকু জানি, মোস্তফার মতো ভালো লোক নেই। তাই এ নির্বাচনে তারই জয় হবে।

জাতীয় পার্টি সরকার ও জোটের সঙ্গে থাকলেও রসিক নির্বাচনে কোনো ছাড় নেই-আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এমন মন্তব্যের বিষয়ে জানতে চাইলে এরশাদ বলেন, আওয়ামী লীগ কী বলেছে জানি না। ছাড় দিক বা না দিক। আমি জানি এখানে লাঙলেরই জয় হবে।

এবারের নির্বাচনে জনগণ লাঙল প্রতীকে নাকি ব্যক্তি মোস্তফাকে ভোট দেবেন? সাংবাদিকদের এমন প্রশ্নের উত্তরে এরশাদ বলেন, দুটোই সমান। শুধু প্রতীকে না ব্যক্তি মোস্তফাকেও মানুষ ভোট দেবে।

এর আগে বিমানযোগে ঢাকা থেকে সৈয়দপুরে অবতরণ শেষে সড়ক পথে পল্লী নিবাস বাসভবনে পৌঁছালে দলের নেতাকর্মীরা তাকে ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় এরশাদের ছোট ভাই দলের কো-চেয়ারম্যান জিএম কাদেরসহ কেন্দ্রীয় ও স্থানীয় জাপার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Be the first to comment on "রসিক নির্বাচন সুষ্ঠু হবে : এরশাদ"

Leave a comment

Your email address will not be published.




four × 5 =