বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফিরিয়ে এনে রায় কার্যকর করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : বিভিন্ন দেশে বিরাজমান বন্দিবিনিময় সংক্রান্ত আইনি জটিলতার সমাধান করে বঙ্গবন্ধুর পলাতক খুনিদের দেশে ফিরিয়ে এনে রায় কার্যকর করা হবে।

আজ রবিবার দুপুর সাড়ে ১২ টার দিকে ঝিনাইদহের কোটচাঁদপুর পুলিশের সার্কেল অফিস উদ্বোধনকালে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এ কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। তিনি আরো বলেন, এ বিষয়ে পররাষ্ট্র মন্ত্রনালয় ও আমরা কাজ করে যাচ্ছি।

মন্ত্রী কোটচাদপুরে ১ কোটি ২৪ লক্ষ টাকা ব্যায়ে নবনির্মিত সার্কেল অফিস ভবন উদ্বোধন করেন। এসময় তার সাথে ঝিনাইদহ জেলা আ.লীগের সভাপতি আব্দুল হাই এমপি, তাহজীব আলম সিদ্দিকী এমপি, নবী নেওয়াজ এমপি, আনোয়ারুল আজিম আনার এমপি, খুলনা রেঞ্জ ডিআইজি দিদার আহমেদ, অতিরিক্ত ডিআইজি হাবিবুর রহমান, জেলা প্রশাসক জাকির হোসেন, জেলা পরিষদ চেয়ারম্যান কনক কান্তি দাস, পুলিশ সুপার মিজানুর রহমান, জেলা আ.লীগের সাধারন সম্পাদক সাইদুল করিম মিন্টু সহ আ.লীগ ও প্রশাসনের বিভিন্ন স্তরের নেতাকর্মী এবং কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এরপর তিনি মহেশপুরের খালিশ পুরে বিজিবি-৫৮ ব্যাটালিয়ানের সাথে মতবিনিময় করেন। পরে বিকালে কয়েকটি উন্নয়ন মুলক কাজ উদ্বোধন ও মহেশপুরে আ.লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখবেন।

 

 

 

Be the first to comment on "বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফিরিয়ে এনে রায় কার্যকর করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী"

Leave a comment

Your email address will not be published.




nine − eight =