ঝড় তুলে আবারও সেঞ্চুরি গেইলের

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : বিপিএলের এলিমিনেটর ম্যাচের পর হাইভোল্টেজ ফাইনালেও ঝড়ো সেঞ্চুরি হাঁকালেন ‘ক্যারিবীয় ব্যাটিং দানব’ ক্রিস গেইল। তার বিস্ফোরক ইনিংসে ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে চ্যালেঞ্জিং স্কোরে চোখ রাখছে রংপুর রাইডার্স।

১৭তম ওভারের মাথায় ৫৭ বল মোকাবেলায় শতক পূরণ করেন গেইল। তাতে ছিল ৪টি চার ও ১১টি ছক্কার মার। এবারের আসরে এটি তার দ্বিতীয় সেঞ্চুরি। সব মিলিয়ে পঞ্চম।

আগের ম্যাচে জ্বলে উঠতে না পারা গেইল ফাইনালের মঞ্চে ঠিকই স্বরুপে ফিরেছেন। ৩৩ বলে হাফসেঞ্চুরি আর ৫৭ বলে সেঞ্চুরি পূর্ণ করেন ক্যারিবিয় এই ব্যাটিং দানব। চলতি আসরে এটি গেইলের দ্বিতীয় সেঞ্চুরি। এর আগে এলিমিনেটরে খুলনার বিকক্ষে অপরাজিত সেঞ্চুরি করে দলকে ফাইনালের পথে নিয়ে আসেন এই মারকুটে ব্যাটসম্যান।১৪৬ রানে অপরাজিত থাকেন গেইল। ঢাকা ডায়নামাইটসের সামনে লক্ষ্য ২০৭ রানের লক্ষ্য দিয়েছেন রংপুর রাইডার্স।

রংপুর রাইডার্স উইনিং কম্বিনেশন ভাঙেনি। ঢাকা ডায়নামাইটস একটি পরিবর্তন এনেছে। বিপিএল ফাইনালের মহাগুরুত্বপূর্ণ লড়াইয়ে টসে জিতে ফিল্ডিং বেছে নিয়েছে তারা।

ঢাকা ডাইনামাইটসের আগের ম্যাচেও ছিলেন না মোহাম্মদ আমির। পাকিস্তানী এই পেসার খেলছেন না ফাইনালেও। মোহাম্মদ সাদ্দামের বদলে পেস আক্রমণে খালিদ আহমেদকে নিয়েছে ঢাকা।

প্রথম কোয়ালিফায়ারে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে হারিয়ে সবার আগে ফাইনালে নাম লিখিয়েছে ঢাকা ডায়মাইটস। পয়েন্ট তালিকার সেরা দুইয়ে থাকতে না পারায় রংপুর রাইডার্সকে অবশ্য দুটি বাধা পেরিয়ে ফাইনালে আসতে হয়েছে। প্রথম এলিমিনেটরে তারা হারায় খুলনা টাইটান্সকে। আর দ্বিতীয় এলিমিনেটরে বিদায় করে দেয় তামিম ইকবালের কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে।

Be the first to comment on "ঝড় তুলে আবারও সেঞ্চুরি গেইলের"

Leave a comment

Your email address will not be published.




thirteen + eighteen =