পদ্মায় দুর্নীতি প্রমাণ করতে না পারলে বিএনপির বিরুদ্ধে মামলা

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : পদ্মাসেতু ও মেট্রোরেল প্রকল্পে দুর্নীতির অভিযোগ প্রমাণ করতে না পারলে বিএনপির বিরুদ্ধে মামলা করা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রীর বক্তব্য খণ্ডনে বিএনপি মহাসচিব যে দাবি করেছেন সেটা আষাঢ়ে গল্প। এটাই তাদের আসল চরিত্র। দুদকে গিয়ে প্রমাণ করুন আপনাদের নেত্রী দুর্নীতিবাজ নয়।

তিনি বলেন, জিয়া পরিবারের দুর্নীতির বিষয় প্রমাণিত। তাদের দুর্নীতি নতুন করে প্রমাণ করার কিছু নেই। এসব দুদককে তদন্ত করে বিচারের আওতায় আনার আহ্বান জানাচ্ছি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে তার বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে হবে- মির্জা ফখরুলের এমন বক্তব্যের জবাবে মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী মিথ্যাচার করেছেন বলে যে অভিযোগ ফখরুল করেছেন, আদালতে তারা যদি তা প্রমাণ করতে না পারে তবে তাদের শাস্তির আওতায় আনা হবে।

কাদের বলেন, দুর্নীতি করলে বিচারের আওতায় আনা হবে। ক্ষমা চেয়ে কেউ পার পাবে না। আমাদের নেত্রী যদি কোনো ভুল বলে থাকে তাহলে বিএনপিকে তা প্রমাণ করতে হবে। প্রধানমন্ত্রী তথ্য প্রমাণ দেয়ার পরও কেন তাদের গাত্রদাহ শুরু হয়েছে। যদি কিছু জানার থাকে দুর্নীতি দমন কমিশনে কেন আসেন না?

মন্ত্রী বলেন, সৌদিআরব, কাতারসহ ১২টি দেশে জিয়া পরিবারের ১২ বিলিয়ন ডলার বিনিয়োগ রয়েছে। আমেরিকার আদালতে প্রমাণ হয়েছে প্যারাডাইস পেপার কোম্পানিতে তারেকের ৮০ বিলিয়ন ডলার বিনিয়োগ রয়েছে।

সংবাদ সম্মেলন আরও উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, মহিবুল হাসান চৌধুরী নওফেল প্রমুখ।

Be the first to comment on "পদ্মায় দুর্নীতি প্রমাণ করতে না পারলে বিএনপির বিরুদ্ধে মামলা"

Leave a comment

Your email address will not be published.




two × 4 =