অবশেষে ভেঙে গেল শাকিব-অপুর সংসার

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : তারকা দম্পতি শাকিব-অপুর গোপন বিয়ের খবর জানাজানি হয় চলতি বছর ১০ এপ্রিল। এরপর থেকে চলচ্চিত্র পাড়ায় গুঞ্জন ছিল শাকিব-অপুর সংসার নাকি টিকবে না! সেই গুঞ্জন সত্যি হচ্ছে। অবশেষে ভেঙে যাচ্ছে শাকিব-অপুর সংসার।

শাকিব খানের একটি ঘনিষ্ঠ সূত্র এ তথ্য নিশ্চিত করেছেন।

 

জানা গেছে শাকিব খান তার আইনজীবীর মাধ্যমে তিনদিন আগে অপুর নিকেতনের বাসায় তালাকনামা পাঠিয়েছেন। অপু বিশ্বাস বলেন, শাকিব আমাকে ডিভোর্স দিলে বাবা-মাকে নিয়ে এসে সকলের সামনে এ বিষয়ে কথা বলবেন। দূরে গিয়ে কেনো এ কাজ করবে শাকিব? আমার মনে হয় এটা গুজব। কেউ একজন চাইছে আমাদের সংসার যেন না থাকে। এর আগেও শাকিব ব্যাংককে থাকার সময় সংসার ভাঙ্গার এমন গুজব ওঠেছিল।

শাকিব আমাকে এ ধরনের কোনো খবর জানায়নি। তার পরিবারের পক্ষ থেকেও এমন কিছু বলা হয়নি। আর কোনো উকিল নোটিশও পাইনি আমি। তাই এ নিয়ে আমি কোনো মন্তব্য করতে চাই না।

এদিকে শাকিব জানান, ৩০ নবেম্বর হায়দ্রাবাদ যাওয়ার আগে ডিভোর্স পেপারে স্বাক্ষর করেছি।’তবে চলচ্চিত্রের বিভিন্ন প্রযোজক বলছেন, তাদের বিচ্ছেদ হয়ে যাবে এবার। আর সেই সঙ্গে উকিল নোটিশও আজ হাতে পাবেন অপু বিশ্বাস। অন্যদিকে শাকিব খান বর্তমানে শুটিংয়ের কাজে ভারতে রয়েছেন। শাকিব খান ও অপু বিশ্বাস তাদের বিয়ের খবর গত নয় বছর ধরে গোপন রেখেছিলেন।

এরপর এ বছরের ১০ এপ্রিল দেশের একটি বেসরকারি টিভি চ্যানেলে সাক্ষাৎকার দিতে গিয়ে, এর সত্যতা নিশ্চিত করেন অপু বিশ্বাস নিজেই। এতদিন অপু বিশ্বাস গোপনে আগলে রেখেছিলেন শাকিব খানের ঔরসজাত সন্তানকে। কলকাতার একটি ক্লিনিকে ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর জন্ম হয় শাকিব-অপুর ছেলে আব্রাহাম খান জয়ের। সে সময় অপু বিশ্বাসের সিজারও করা হয়। এ খবর প্রকাশের পর থেকেই শাকিবের সঙ্গে অপুর মান-অভিমান চলছেই। একটা সময় গিয়ে এ নিয়ে শাকিবের সঙ্গে অপুর দূরত্ব তৈরি হয়। এখন ছেলেকে নিয়ে রাজধানীর নিকেতনের বাসায় অপু তার পরিবারের সঙ্গে শাকিবকে ছাড়াই আছেন। গত ২৭ সেপ্টেম্বর ছিল শাকিব খান ও অপু বিশ্বাসের পুত্র আব্রাম খান জয়ের প্রথম জন্মদিন। জন্মদিনের দাওয়াতপত্রে অপু বিশ্বাস ও জয়ের ছবি থাকলেও শাকিব খানের কোন ছবি ছিল না।

তখনও শাকিব-অপুর সম্পর্কের চরম টানাপোড়নের বিষয়টি আলোচনায় আসে। এমনকি পুত্রের জন্মদিনের অনুষ্ঠানেও যাননি শাকিব! যদিও শাকিব তার ছেলেন সঙ্গে সেদিন দিনের বড় একটি অংশ কাটিয়েছেন। এরপর থেকেই তাদের সম্পর্কের টানাপোড়েন দিনকে দিন বাড়ছিল। অপু বিশ্বাস ২০০৪ সালে আমজাদ হোসেনের ‘কাল সকালে’  ছবির মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন।

এরপর ২০০৬ সালে পরিচালক এফ আই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ ছবিতে নায়িকা হিসেবে শাকিব খানের বিপরীতে অভিনয় করেন তিনি। ২০০৬ থেকে ২০১৭ সাল পর্যন্ত টানা এই জুটি একাধারে ৭০টির মতো ছবিতে জুটি বাঁধেন। একসঙ্গে কাজ করতে গিয়ে একসময় পরস্পর প্রেমের বাঁধনে জড়িয়ে যান। এরপর ২০০৮ সালের ১৮ এপ্রিল বিয়ের পিঁড়িতে বসেছিলেন শাকিব-অপু।

 

 

Be the first to comment on "অবশেষে ভেঙে গেল শাকিব-অপুর সংসার"

Leave a comment

Your email address will not be published.




7 + one =