তামিম একাই হারিয়ে দিলেন খুলনাকে

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : দিনের প্রথম ম্যাচে রংপুর রাইডার্সের কাছে সিলেট সিক্সার্সের হেরে যাওয়ার মধ্য দিয়ে বিপিএলের এবারের আসরে সবার আগে শেষ চার নিশ্চিত হয়েছে খুলনার। যদিও পরের ম্যাচেই মাঠে নামতে হয়েছে তাদের। প্রতিপক্ষ কুমিল্লা ভিক্টোরিয়ান্স। কিন্তু সেই খুলনাকেই উড়িয়ে দিয়ে সুপার ফোরের পথে অনেকটাই এগিয়ে গিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। খুলনা টাইটান্সকে কুমিল্লা হারিয়েছে ৯ উইকেটের বিশাল ব্যবাধানে।

খুলনাকে ব্যাট হাতে বলতে গেলে একাই হারিয়ে দিয়েছেন কুমিল্লার অধিনায়ক, ওপেনার তামিম ইকবাল। খুলনার দেয়া ১১২ রানের মামুলি লক্ষ্য তাড়া করতে নেমে তামিমের হার না মানা ৬৪ রানের ওপর ভর করে ১৩.৫ ওভারেই জয়ের লক্ষে পৌঁছে যায় কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ফলে, কুমিল্লা ৬.১ ওভার (৩৭ বল) হাতে থাকতেই জয়ের বন্দরে পৌঁছে যায় ভিক্টোরিয়ান্সরা।

খুলনার মামুলি লক্ষ্য তাড়া করতে নেমে ভালোই জবাব দিয়েছেন কুমিল্লার আইকন ও অধিনায়ক তামিম ইকবাল। ১১২ রানের মধ্যে তিনি একাই করলেন ৬৪ রান। তামিমের ইনিংসটিতে ছিল ১২টি বাউন্ডারির মার। আর ইমরুল কায়েসের ব্যাট থেকে এসেছে ২২ রান।

তামিম সাবলিল খেলে গেলেও ২১ রানেই সাজঘরের পথ ধরতে বাধ্য হন আরেক ওপেনার লিটন কুমার দাস। ২০ বল খেলে ২১ রান করেন তিনি। তার এ ইনিংসে কোন ছক্কার মার না থাকলেও ছিল ৪টি বাউন্ডারির মার। যদিও আউট হওয়ার আগে তামিমের সাথে ৬৪ রানের জুটি গড়ে দলকে জয়ের ভিত্তি দিয়ে যান তিনি।

খুলনার বোলারদের মধ্যে একমাত্র কাইল অ্যাবোট একটি উইকেট নেন। এছাড়া ব্যাটিংয়ের মত বোলিংয়েও ব্যর্থ ছিল খুলনা টাইটান্স। সবচেয় মজার বিষয় ছিল আজকের এই ম্যাচে কোন দলেরই কোনো ব্যাটসম্যান একটি ছক্কাও মারতে পারেননি।

এর আগে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ের সামনে ১৮ ওভারেই ২ বলে মাত্র ১১১ রানে অলআউট হয়ে যায় খুলনা টাইটান্স।

Be the first to comment on "তামিম একাই হারিয়ে দিলেন খুলনাকে"

Leave a comment

Your email address will not be published.




nine − 3 =