খুলনার সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বিচ্ছিন্ন

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : চুয়াডাঙ্গার দর্শনায় দুটি মালবাহী ট্রেনের মুখোমুখি সংঘর্ষে চালকসহ ৩ জন আহত হয়েছেন। শনিবার সকাল ৬টার দিকে দর্শনা হল্ট স্টেশনে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার কারণে খুলনার সঙ্গে সারাদেশের যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে। এতে চুয়াডাঙ্গা, আলমডাঙ্গা, কোটচাঁদপুর ও যশোর স্টেশনে কপোতাক্ষ, রুপসাসহ বেশ কয়েকটি ট্রেন আটকা পড়েছে।

দর্শনা স্টেশন সূত্রে জানা যায়, খুলনা থেকে ছেড়ে আসা তেলবাহী একটি ট্রেন পার্বতীপুর অভিমুখে যাচ্ছিল। ট্রেনটির ঘটনাস্থলে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা অপর আরেকটি মালবাহী ট্রেনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রেনের বেশ কয়েকটি বগি ক্ষতিগ্রস্ত হয়। আহত হন তেলবাহী ট্রেনের চালক রায়হান হাসানসহ ৩ জন। দুর্ঘটনার পরপরই খুলনার সঙ্গে সারাদেশের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ে।

তেলবাহী ট্রেনের চালক রায়হান হাসানের অভিযোগ, তিনি সিগনাল মেনেই দর্শনা হল্ট স্টেশন অতিক্রম করছিলেন। কিন্তু বিপরীত দিক থেকে আসা মালবাহী ট্রেনের চালকের ভুলে এই দুর্ঘটনা ঘটে।

দর্শনা স্টেশন মাস্টার হাফিজুল ইসলাম জানান, ঈশ্বরদী থেকে ছেড়ে আসা মালবাহী ট্রেনটির দর্শনা আন্তর্জাতিক রেলস্টেশনে যাওয়ার কথা থাকলেও ভুল করে তারা হল্ট স্টেশনে ঢুকে পড়াই এই দুর্ঘটনা ঘটেছে। তবে দুর্ঘটনার পর স্টেশনের কোথাও মাস্টারকে খুঁজে পাওয়া যায়নি।

চুয়াডাঙ্গা স্টেশন মাস্টার আব্দুল খালেক জানান, খবর পেয়ে রিলিফ ট্রেনসহ রেলওয়ের বিভাগীয় ও পশ্চিমাঞ্চলীয় কর্মকর্তারা দুর্ঘটনাস্থলের উদ্দেশে রওনা হয়েছেন।

Be the first to comment on "খুলনার সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বিচ্ছিন্ন"

Leave a comment

Your email address will not be published.




eleven − ten =