শেষ সময়ের গোলে সিটির জয়

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : প্রিমিয়ার লিগের ধারাবাহিকতায় চ্যাম্পিয়ন্স লিগেও ধরে রাখলো ম্যানচেস্টার সিটি। শেষ সময়ে স্টার্লিংয়ের গোলে ফেইনুর্দকে হারিয়েছে টানা পঞ্চম জয়ে গ্রুপ সেরা হয়েছে গার্দিওলার শিষ্যরা।

ঘরের মাঠ ইতিহাদ স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকেই আগুয়েরো, কেভিন ডি ব্রুইনরা একের পর এক আক্রমণে প্রতিপক্ষ শিবিরকে ব্যতিব্যস্ত করে রাখে। ম্যাচের ২৭ মিনিটে গোলের সুযোগ পেয়েছিলেন গুন্ডোগান। আগুয়েরোর সঙ্গে বল দেওয়া নেওয়া করে ডি বক্সে প্রবেশ করলেও শট নিতে ব্যর্থ হন এই তারকা। ম্যাচের ৩১ মিনিটে ডি ব্রুইনের ক্রসে আরও একটি সহজ সুযোগ নষ্ট করেন আগুয়েরো।

বিরতি থেকে ফিরে ফেইনুর্দকে আরও চেপে ধরে রাখে সিটি। কিন্তু গোলের দেখা মিলছিল না। উল্টো ম্যাচের ৬৮ মিনিটে গোলের সুযোগ পেয়েছিল সফরকারী দল। তবে বারগুইসের শট পোস্টে ফেরে।

৭২ মিনিটে আবারও সুযোগ পেয়েছিল আগুয়েরো। এবারও বল জালে জড়াতে ব্যর্থ হন আর্জেন্টাইন এই তারকা। একটু পর ইয়াইয়া তুরের ফ্রি কিক অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়। আর ম্যাচের ৮৩ মিনিটে গাব্রিয়েল জেসুসের হেডও ঠিকানা খুঁজে পায়নি।

অবশেষে ৮৮তম মিনিটে কাঙ্ক্ষিত গোলের দেখা পায় সিটি। গুন্ডোগানের সঙ্গে বল দেওয়া নেওয়া করে ডান দিক দিয়ে ডি-বক্সে ঢুকে গোলরক্ষককে বোকা বানিয়ে দূরের পোস্ট দিয়ে লক্ষ্যভেদ করেন স্টার্লিং। এ জয়ে টানা পাঁচ জয়ে ১৫ পয়েন্ট নিয়ে ‘এফ’ গ্রুপের সেরা সিটি।

এদিকে ‘ই’ গ্রুপের ম্যাচে সেভিয়াকে তিন গোল দিয়ে পরে তিন গোল হজম করেছে লিভারপুল। ৩-৩ ড্র হওয়ায় নকআউট পর্বে ওঠার অপেক্ষা বেড়েছে ইয়ুর্গেন ক্লপের দলের।

Be the first to comment on "শেষ সময়ের গোলে সিটির জয়"

Leave a comment

Your email address will not be published.




thirteen − 9 =