নির্বাচনের আগেই দেশে ফিরবেন তারেক : দুদু

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : আগামী নির্বাচনের আগেই দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান দেশে ফিরবেন বলে আশা প্রকাশ করেছেন বিএনপি নেতা শামসুজ্জামান দুদু।

মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে কৃষক দল আয়োজিত এক মানববন্ধন কর্মসূচিতে এ আশা প্রকাশ করেন বিএনপির এ ভাইস চেয়ারম্যান।

তারেক রহমানের ৫৩তম জন্মদিন ও তার বিরুদ্ধে দায়েরকৃত ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে এ কর্মসূচি পালন করা হয়।

ঢাকা মহানগর কৃষক দলের আহ্বায়ক অ্যাডভোকেট নাসির হায়দারের মানববন্ধনে সভাপতিত্ব করেন।

সাবেক ছাত্র নেতা দুদু বলেন, তারেক রহমান বাংলাদেশের শাসন ব্যবস্থা নয়, নির্বাচনের আগেই এদেশে আসবেন। আর সে ধরনের পরিস্থিতি এদেশের মানুষ আন্দোলন-সংগ্রামের মধ্যে দিয়ে তৈরি করবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে দুদু বলেন, আপনি বঙ্গবন্ধুর কন্যা; আর শহীদ জিয়া ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ছেলে তারেক রহমান। আপনি আপনার আসনে, আর তারেক রহমান তার আসনে নির্বাচন করুন। রেফারি হবে অন্যজন। আমরা দেখতে চাই সে নির্বাচনে আপনি কত ভোট পান, আর তারেক রহমান কত ভোট পান?
আগামী নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, রেফারি হবেন আওয়ামী লীগ সভানেত্রী; আর আমাদের সে নির্বাচন করতে হবে- এমনটা বাংলাদেশের কেউ যদি স্বপ্নেও দেখে থাকেন, তা আর হবে না।

তিনি আরও বলেন, আগামী নির্বাচন সময় মতো ও উৎসব মুখর পরিবেশেই হবে। আর সে নির্বাচনে বিএনপিও অংশ নেবে। তবে শেখ হাসিনার অধীনে ৫ জানুয়ারির মত নির্বাচন হবে- এটা আওয়ামী লীগ ভুলে গেলে তাদের এবং গণতান্ত্রিক বিধি-ব্যবস্থার জন্য ভাল হবে।

মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, তথ্য ও গবেষণা সহ-সম্পাদক কাদের গনী চৌধুরী, নির্বাহী কমিটির সদস্য তকদির হোসেন জসিম, আবু নাসের রহমতুল্লাহ প্রমুখ।

Be the first to comment on "নির্বাচনের আগেই দেশে ফিরবেন তারেক : দুদু"

Leave a comment

Your email address will not be published.




five × four =