সরকার জনগণের সঙ্গে প্রতারণা করছে : ফখরুল

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশে সহায়ক সরকার ছাড়া সুষ্ঠু নির্বাচন হতে পারে না। এ সরকার গণতন্ত্রের দোহাই দিয়ে দেশের মানুষকে বোকা বানাচ্ছে। আর জনগণের সঙ্গে প্রতারণা করছে।

রোববার বিকেলে লালমনিরহাট সদর উপজেলার বুড়ির বাজার এলাকায় দুর্নীতি মাদক ও সন্ত্রাসবিরোধী সাইকেল র‌্যালি শেষে মতবিনিময় কালে বিএনপির মহাসচিব এসব কথা বলেন।

তিনি বলেন, দেশের অবস্থা ভালো না। আওয়ামী লীগ সরকার দেশের মানুষের বুকের ওপর জগদ্দল পাথরের মতো চেপে বসেছে। এ সরকার কতটা গ্রহণযোগ্য। তারা ক্ষমতা গ্রহণ করার পর বিএনপি যাতে আর নির্বাচন করতে না পারে সে জন্য বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নামে মিথ্যা মামলা দায়ের করেছেন।

আমরা নির্বাচনকালীন সময়ে একটি সহায়ক সরকার চেয়েছি। যে সরকার হবে নিরপেক্ষ, যারা নির্বাচন কমিশনকে অবাধ নিরপেক্ষ নির্বাচনে সহায়তা করবে।

এ সময় উপস্থিত ছিলেন, রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপমন্ত্রী অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও রাজশাহীর সিটির সাবেক মেয়র মিজানুর রহমান মিনু, বিএনপির ক্রীড়াবিষয়ক সম্পাদক ও সাবেক ফুটবল টিমের অধিনায়ক আমিনুল ইসলাম, জেলা বিএনপির সাধারণ সম্পাদক হাফিজুর রহমান বাবলাসহ বিএনপি জেলা, উপজেলা ও সহযোগী সংঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মতবিনিময় শেষে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সদর উপজেলার বড়বাড়ী শহিদ আবুল হাশেম স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার উদ্বোধন করেন।

খেলায় কুড়িগ্রাম জেলা বিএনবি দল ও লালমনিরহাট জেলা বিএনপি দল অংশগ্রহণ করেন।

ফাইনাল খেলায় কুড়িগ্রাম জেলা বিএনপি দল ৫-০ গেলে লালমনিরহাট জেলা বিএনপিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

Be the first to comment on "সরকার জনগণের সঙ্গে প্রতারণা করছে : ফখরুল"

Leave a comment

Your email address will not be published.




seventeen − three =