ভাতিজার লাথির আঘাতে চাচার মৃত্যু

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলায় জমি-সংক্রান্ত বিরোধের জেরে ভাতিজাদের লাথির আঘাতে চাচা আব্দুল মতিনের (৬০) মৃত্যু হয়েছে।

রবিবার বেলা ১১টার দিকে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। এর আগে শনিবার রাত ১১টায় উপজেলার ইছাপুরা ইউনিয়নের পশ্চিম শিয়ালদি গ্রামে সম্পত্তির বণ্টন নিয়ে মারধরের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার পশ্চিম শিয়ালদি গ্রামের আ. মতিন হাওলাদারের সঙ্গে তার ভাতিজাদের দীর্ঘদিন জমির মালিকা নিয়ে বিরোধ চলছিল।

বিরোধপূর্ণ জায়গা নিয়ে শনিবার রাতে তারই আপন ভাতিজা মো. জয়নাল হাওলাদার (৫০), মো. জামাল হাওলাদার (৪০), কামাল হাওলাদারের (৪৮) সঙ্গে তর্কবিতর্কের একপর্যায়ে এক ভাতিজা লাথি দিলে চাচা মাটিতে পড়ে যায়। পরবর্তীতে গুরুতর আহত অবস্থায় তাকে সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

সিরাজদিখান থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, দীর্ঘদিন ধরে জায়গা জমি নিয়ে বিরোধ চলছিল চাচার-ভাতিজাদের মধ্যে। শনিবার রাতে চাচা-ভাতিজারা জায়গা জমি নিয়ে কথা বলছিল। একপর্যায়ে ভাতিজারা চাচাকে লাথি মারে। এই ঘটনায় পরিবারের পক্ষ থেকে একটি মামলার প্রস্তুতি চলছে।

তিনি আরও জানান, ওই চার ভাতিজাকে আটক করা হয়েছে এবং মরদেহ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Be the first to comment on "ভাতিজার লাথির আঘাতে চাচার মৃত্যু"

Leave a comment

Your email address will not be published.




seventeen − 12 =