আ.লীগ নিরপেক্ষ নির্বাচনকে ভয় পায় : রিজভী

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, ৫ জানুয়ারির মতো এদেশে আর কোনো ভোটারবিহীন নির্বাচন হবে না।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকার নিরপেক্ষ নির্বাচনকে ভয় পায়। এ জন্য আবারও ভোটারবিহীন নির্বাচনের পাঁয়তারা করছে। কিন্তু বিএনপির নেতাকর্মীরা এবার তাদের সে বাসনা পূরণ হতে দেবে না।

দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫৩তম জন্মদিন উপলক্ষে শনিবার দুপুরে খুলনা জেলা বিএনপি আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

রিজভী বলেন, শেখ হাসিনার অধীনে নির্বাচন হলে ভোট আগের রাত ৩টার মধ্যেই শেষ হয়ে যাবে। ক্ষমতাসীনরা সেই পরিকল্পনা বাস্তবায়ন করতে নুরুল হুদাকে প্রধান নির্বাচন কমিশনার নিয়োগ করেছে।

গত ১২ নভেম্বর সোহরাওয়ার্দী উদ্যানের সমাবেশ সরাসরি সম্প্রচার সরকারের হুকুমে বাধাগ্রস্ত হয়েছে মন্তব্য করে তিনি বলেন, বিদেশে বসে তারেক রহমান দেশ সম্পর্কে মুখ খুলুক এটাও সরকার চায় না। কারণ তারেক রহমান ইতিহাস নির্ভর সত্যকে তুলে ধরলে তাদের বহু অপকর্ম ফাঁস হয়ে যায়।

সভায় বিশেষ অতিথি ছিলেন- দলের খুলনা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত ও জয়ন্ত কুমার কুণ্ডু।

এতে বক্তৃতা করেন- সাবেক সংসদ সদস্য শেখ মুজিবর, রবিউল ইসলাম রবি, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আমির এজাজ খান, খান জুলফিকার আলী জুলু, মনিরুজ্জামান মন্টু, খান আলী মনসুর, শেখ আবদুর রশিদ, চৌধুরী কাওসার আলী, আবু হোসেন বাবু, জিএম কামরুজ্জামান টুকু, মোল্লা মফিজুর রহমান, অ্যাডভোকেট মোমরেজুল ইসলাম ও শামীম কবীর প্রমুখ।

Be the first to comment on "আ.লীগ নিরপেক্ষ নির্বাচনকে ভয় পায় : রিজভী"

Leave a comment

Your email address will not be published.




sixteen − 11 =