রামোস-রোনালদোর অন্তদ্বন্দ্বে অশান্ত রিয়াল

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : আগামী ১৮ নভেম্বর (শনিবার) নগর প্রতিদ্বন্দ্বী অ্যাথলেটিকো মাদ্রিদের বিপক্ষে মাঠে নামবে রিয়াল। তার আগেই কথার যুদ্ধে নেমেছে দুই তারকা। শুরুটা অবশ্য করেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে টটেনহ্যাম হটস্পারের বিপক্ষে হারের পর অভিজ্ঞতার অভাবকে দায়ী করে পর্তুগীজ এই তারকা বলেন, মোরাতা, রদ্রিগেজ, পেপেদের মতো অভিজ্ঞদের হারিয়ে ক্রমশ দুর্বল হয়ে পড়েছে রিয়াল মাদ্রিদ।

কিন্তু এক্ষেত্রে রোনালদোর ঠিক উল্টো পথেই হেঁটেছেন রিয়াল মাদ্রিদ অধিনায়ক রামোস। অধিনায়কের দাবি, নতুনদের নিয়ে রিয়াল ঠিক পথেই আছে তার দল। শুধু তাই নয় রোনালদোর মন্তব্যকে ‘সুবিধাবাদী’ বলেও উল্লেখ করেছেন রিয়াল অধিনায়ক।

 

এদিকে শীতকালীন দলবদলে নেইমারের রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার গুঞ্জনের সঙ্গে শোনা যাচ্ছে রোনালদোর সান্তিয়াগো বার্নাব্যু ছাড়ার গুঞ্জনও। স্পেনের প্রীতি ম্যাচ শেষে রোনালদো রিয়াল ছাড়ার বিষয় নিয়ে অধিনায়ক রামোসকে প্রশ্ন করা হয়।

এমন প্রশ্নের জবাবে উদাসীন ভঙ্গিতে রামোসের উত্তর, ‘সেটা রোনালদোকেই জিজ্ঞেস করুন। আমি এ বিষয়ে কিছুই জানি না।’ দলের অন্যতম সেরা ফুটবলারকে নিয়ে অধিনায়কের এমন উদাসীনতা যেন নিজেদের মধ্যকার দ্বন্দ্বের ইঙ্গিতটাই প্রকাশ করছে!

Be the first to comment on "রামোস-রোনালদোর অন্তদ্বন্দ্বে অশান্ত রিয়াল"

Leave a comment

Your email address will not be published.




5 × 2 =