নওগাঁয় জেএমবির ৫ সদস্য আটক

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : নওগাঁর আত্রাই উপজেলার নওদুলী বাজার এলাকায় অভিযান চালিয়ে জেএমবির পাঁচ সদস্যকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে দুটি বিদেশি পিস্তল, ১৩ রাউন্ড গুলি ও বিপুল পরিমাণ বিস্ফোরক দ্রব্য উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার ভোরে তাদেরকে আটক করা হয়।

আটকরা হলেন- জেলার মান্দা উপজেলার পারইল আশিরা গ্রামের মৃত লোকমান প্রামাণিকের ছেলে মোয়াজ্জম হেসেন বুলেট (৩০), আত্রাই উপজেলার নওদুলি বাজারের মৃত হাফিজুর রহমান শেখের ছেলে আবদুল্লাহ (৪২), আত্রাই উপজেলার দাড়িয়াগাথি গ্রামের আহাম্মদ আলীর ছেলে আব্দুর রাজ্জাক (২৫), রানীনগর উপজেলার বেতগাড়ী গ্রামের আয়াত আলী সরদারের ছেলে লুলু সরদার (৩০) এবং নাটোর জেলার গুরুদাসপুর উপজেলার জমাইনগর গ্রামের ইয়াহিয়ার ছেলে মাসুদ রানা (২৫)।

নওগাঁর পুলিশ সুপার ইকবাল হোসেন জানান, আত্রাই উপজেলার নওদুলী বাজার এলাকার আয়চান আলীর বাড়িতে জেএমবি সদস্যরা গোপন মিটিং করছে- এমন সংবাদের ভিত্তিতে আত্রাই থানা পুলিশ ও ডিবি পুলিশের টিম সেখানে অভিযান চালায়। অভিযানে পাঁচজন জেএমবি সদস্যকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে দুটি বিদেশি পিস্তল, ১৩ রাউন্ড গুলি, দুটি ম্যাগজিন এবং গ্রেনেড বানানোর সরঞ্জামাদি উদ্ধার করা হয়। এ বিষয়ে আত্রাই থানায় মামলা দায়ের করা হয়েছে বলে তিনি জানান।

Be the first to comment on "নওগাঁয় জেএমবির ৫ সদস্য আটক"

Leave a comment

Your email address will not be published.




one × 2 =