রাশিয়ার বিপক্ষে স্পেনের ড্র

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : আর্জেন্টিনার বিপক্ষে শেষ সময়ের গোলে হারলেও স্পেনকে জিততে দেয়নি বিশ্বকাপের স্বাগতিক দল রাশিয়া। দুই গোলে পিছিয়ে থেকেও শেষ পর্যন্ত স্পেনের সঙ্গে ৩-৩ গোলে ড্র নিয়ে মাঠ ছেড়েছে দলটি।

সেন্ট পিটার্সবাগে ম্যাচের নবম মিনিটেই স্পেনকে লিড এনে দেন জর্ডি আলবা। বাঁ দিক থেকে রিয়াল তারকা মার্কো আসেনসিওর বাড়ানো ক্রসে হেডে বল জালে জড়ান বার্সার এই তারকা।

 

ম্যাচের ৩৫ মিনিটে পেনাল্টি থেকে ব্যবধান দ্বিগুণ করেন রিয়াল মাদ্রিদ ডিফেন্ডার সার্জিও রামোস। ডি-বক্সের মধ্যে স্বাগতিক দলের খেলোয়াড় কুজায়েভ হাত দিয়ে বল আটকালে স্পট কিকের বাঁশি বাজিয়েছিলেন রেফারি। তবে বিরতির চার মিনিট আগেই ব্যবধাম কমায় রাশিয়া। ৪১তম মিনিটে সমোলোভের গোলে স্কোরলাইন ২-১ করে ফেলে স্বাগতিকরা।

বিরতির পরপরই সমতায় ফেরে রাশিয়া। ম্যাচের ৫১ মিনিটে মিরানচোকের গোলে স্কোরলাইন ২-২ করে ফেলে দলটি। দুই মিনিট পর আবারও লিড নেয়। স্বাগতিক দলের এক খেলোয়াড় বক্সের ভেতরে রামোসকে ফেলে দিলে রেফারি পেনাল্টির নির্দেশ দেন। স্পট-কিক থেকে নিজের দ্বিতীয় গোল করেন রিয়াল অধিনায়ক।

তবে ম্যাচের ৭০ মিনিটে সমোলোভের দ্বিতীয় গোলে হার এড়ায় রাশিয়া। সতীর্থের বাড়ানো বল ধরে জোরালো শটে ডি গিয়াকে পরাস্ত করেন ২৭ বছর বয়সী এই ফরোয়ার্ড। বাকি সময় আর গোল না হলে ড্র নিয়েই মাঠ ছাড়ে দুই দল।

২০১৭ সালে এখনো হারের মুখ দেখেনি স্পেন। তবে বিশ্বকাপের আগে রক্ষণের দুর্বলতা নিয়ে নতুন করে ভাবতে হবে স্প্যানিশদের।

Be the first to comment on "রাশিয়ার বিপক্ষে স্পেনের ড্র"

Leave a comment

Your email address will not be published.




4 × one =