সরকারকে গণতন্ত্রের পথে ফিরে আসার আহ্বান খসরুর

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : সরকারকে গণতন্ত্রের পথে ফিরে আসার আহ্বান জানিয়েছেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী। তিনি বলেন, গণতন্ত্রের পথে ফিরে এসে আপনারা নিরপেক্ষ নির্বাচন দেন। সেই নির্বাচনে আপনারা জয়ী বা পরাজিত হন সেটি বড় বিষয় নয়, আমরা চায় আপনারা রাজনৈতিক অঙ্গনে থাকেন।

সোমবার দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন পরিষদ আয়োজিত ‘সাত নভেম্বরের চেতনা এবং বাংলাদেশের বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপট’ শীর্ষক গোলটেবিল আলোচনায় তিনি এসব কথা বলেন।

 

খসরু বলেন, আপনারা জোর করে যদি ক্ষমতায় আসেন, তারপর যদি আপনাদের বিদায় নিতে হয়, তাহলে রাজনৈতিক অঙ্গনে আপনাদের ফিরে আসতে অনেক সময় লেগে যাবে। এর আগেও এ ধরনের কাজ করে আপনারা বহু বছর রাজনীতির বাইরে ছিলেন। আমরা চাই না আপনারা রাজনীতির বাইরে থাকেন।

জনগণের কি প্রত্যাশা তা গতকালের সমাবেশে প্রকাশ পেয়েছে জানিয়ে তিনি বলেন, দেশে আজ গণতন্ত্র নাই। গণতন্ত্র প্রশ্নবিদ্ধ। আজকে জনগণের একটাই প্রত্যাশা গণতন্ত্র ফিরে পাওয়া। এই প্রত্যাশা ফিরে পাওয়ার নেতৃত্ব দিচ্ছেন খালেদা জিয়া।

আয়োজক সংগঠনের সভাপতি মোহাম্মদ রবিউল ইসলাম রবির সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন বিএনপির প্রশিক্ষক বিষয়ক সম্পাদক এ বি এম মোশাররফ হোসেন, জাগপা’র সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান, দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কেএম রকিবুল ইসলাম রিপন ও জিনাফের সভাপতি মিয়া মোহাম্মদ আনোয়ার প্রমুখ।

Be the first to comment on "সরকারকে গণতন্ত্রের পথে ফিরে আসার আহ্বান খসরুর"

Leave a comment

Your email address will not be published.




8 − five =