চিটাগং ভাইকিংসের বিপক্ষে খুলনার জয়

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : ১৭০ রানের লক্ষ্যে খেলতে নেমে মাত্র ৩৮ রানেই ৪ উইকেট হারিয়ে বিপাকে পড়ে যায় চিটাগং ভাইকিংস। সেখান থেকে দলের হাল ধরেন অধিনায়ক মিসবাহ উল হক আর সিকান্দার রাজা। কিন্তু তারাও শেষ রক্ষা করতে পারেননি।

ফলে খুলনা টাইটান্সের কাছে ১৮ রানের ব্যবধানেই হারতে হল চিটাগং ভাইকিংসকে। চিটাগং ভাইকিংস করে২০ ওভারে ৭ উইকেটে ১৫২ রান।

১৭১ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে প্রথম দিকেই মুখ থুবড়ে পড়েছিল চিটাগংয়ের টপঅর্ডারের ব্যাটসম্যানেরা। চিটাগংয়ের টপঅর্ডারকে একাই লণ্ডভণ্ড করে দেন খুলনার ফাস্ট বোলার আবু জায়েদ রাহী।

এরপরই চিটাগংয়ের হয়ে লড়াই শুরু করেন মিসবাহ-রাজা জুটি। দু’জনে মিলে গড়ে ফেলেন ৫৯ রানের জুটি। তবে এই জুটি চিটাগংকে জয়ের বন্দরে নিয়ে যেতে পারেনি। ব্যক্তিগত ৩৭ রানে সিকান্দার রাজাকে সরাসরি বোল্ড করে দেন পেসার শফিউল ইসলাম।

এরপরই দলীয় ১০৭ রানের সময় মিসবাহর উইকেটেরও পতন ঘটে। আবু জায়েদ রাহীর বল লং অনের উপর দিয়ে খেলতে গেলে নাজমুল হোসেন শান্ত দুর্দান্ত এক ক্যাচের মাধ্যমে মিসবাহকে ফেরান। এরপর রিচি কিছুটা জ্বলে উঠলেও, তেমন কিছু করতে পারেননি। রিচির ২২টি রান শুধু পরাজয়ের ব্যাবধানই কমিয়েছে।

খুলনার বোলারদের মধ্যে রাহী একাই নিয়েছেন ৪টি উইকেট। আর বাকি তিন বোলার শফিউল, ব্রাথওয়েট ও আর্চার পেয়েছেন একটি করে উইকেট।

Be the first to comment on "চিটাগং ভাইকিংসের বিপক্ষে খুলনার জয়"

Leave a comment

Your email address will not be published.




19 + five =