অসুস্থ মানুষকে সুস্থ বলে বিভ্রান্তি সৃষ্টি করা হচ্ছে : হানিফ

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : প্রধান বিচারপতির পদত্যাগ নিয়ে বিএনপির মন্তব্য প্রসঙ্গে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, একজন অসুস্থ মানুষকে সুস্থ বলে বিভ্রান্তি সৃষ্টি করা হচ্ছে। এই বিচার ব্যবস্থাকে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান প্রথম কলুষিত করেছিল। তিনি সুপ্রিম জুডিশিয়াল কাউন্সিল গঠন করে সেটা ব্যবহার না করেই বহু বিচারপতিকে অপসারণ করেছিলেন।

রোববার দুপুর ১২টার দিকে কুষ্টিয়ায় শ্রমিক লীগের সম্মেলনে যোগদানের আগে ‘প্রধান বিচারপতিকে পদত্যাগে বাধ্য করা হয়েছে’- বিএনপির এমন মন্তব্যের জবাবে সাংবাদিকদের হানিফ এসব কথা বলেন।

তিনি বলেন, আওয়ামী লীগ সব সময় বিচার ব্যবস্থার প্রতি এবং গণতন্ত্রের প্রতি শ্রদ্ধাশীল। প্রধান বিচারপতি যেভাবে চেয়েছেন সেভাবেই তিনি অবসরে গেছেন। এখানে কারও কোনো কিছু বলার নেই।

হানিফ বলেন, বিএনপির বিচার ব্যবস্থাকে কলুষিত করার অতীত রাজনীতি দেখেছে জাতি। এই নোংরা রাজনীতি পরিহার করার অনুরোধ জানান তিনি।

বিএনপির সমাবেশ প্রসঙ্গে এই আওয়ামী লীগ নেতা বলেন, নিয়মতান্ত্রিকভাবে সভা-সমাবেশ করতে হলে পুলিশের অনুমতির প্রয়োজন হয়। সে ভাবেই তাদেরকে অনুমতি দেয়া হয়েছে এখানে বাধার প্রশ্ন কেন। বিএনপি সব সময় একটা অসুস্থ রাজনীতির চিন্তা চেতনার মধ্যে থাকে তা তাদের এ ধরণের মন্তব্যই প্রমাণ করে।

জেলা শিল্পকলা একাডেমি চত্বরে আয়োজিত দিনব্যাপী এ সম্মেলনের উদ্ধোধন করেন শ্রমিক লীগের কেন্দ্রীয় সভাপতি আলহাজ শুকুর মাহমুদ।

জেলা শ্রমিক লীগের সভাপতি গোলাম মোস্তফার সভাপতিত্বে সম্মেলনে প্রধান বক্তা ছিলেন শ্রমিক লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আলহাজ্ব সিরাজুল ইসলাম। আরও বক্তব্য দেন শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির কার্যকরী সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টু, জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, সিনিয়র সহ-সভাপতি হাজী রবিউল ইসলাম, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা প্রমুখ।

Be the first to comment on "অসুস্থ মানুষকে সুস্থ বলে বিভ্রান্তি সৃষ্টি করা হচ্ছে : হানিফ"

Leave a comment

Your email address will not be published.




1 + 17 =