২৩ শর্তে সমাবেশের অনুমতি পেয়েছে বিএনপি

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে রোববার সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করার লিখিত অনুমতি পেয়েছে বিএনপি। ২৩ শর্তে বিএনপিকে এই সমাবেশের অনুমতি দেয়া হয়েছে বলে জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শনিবার দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান তিনি।

 

ফখরুল জানান, কিছুক্ষণ আগে ডিএমপি থেকে লিখিতভাবে বিএনপিকে সমাবেশের অনুমতি দেয়া হয়েছে। এই সমাবেশ সাংগঠনিকভাবে খুবই গুরুত্বপূর্ণ বলেও জানান তিনি।

মহাসচিব সমাবেশকে সফল করার জন্য সরকার ও আইন-শৃঙ্খলা বাহিনীর সহযোগিতা চেয়ে বলেন, সমাবেশ সফল করতে সহযোগিতা করুন। গণতন্ত্রের পথকে সুষ্ঠু করার জন্য আমাদের যে প্রচেষ্টা তাতে সহযোগিতা করুন।

এ সময় ফখরুল ওবায়দুল কাদেরের বক্তব্যের সমালোচনা করে বলেন, বিএনপিতে কোন বিশৃঙ্খলা হয় না। আওয়ামী লীগে তা মানায়। তাদের কোন্দল সম্পর্কে পত্রিকার পাতা খুললেই দেখা যায়। ওবায়দুল কাদের সাহেব ভিত্তিহীন কথা বলবেন না। মিথ্যা প্রচারণা চালিয়ে গণতন্ত্রের পথে যাওয়ার প্রক্রিয়াকে বাধা দেবেন না। পজিটিভ কথা বলুন। সুষ্ঠু নির্বাচনের দিকে যাওয়ার পথ রুদ্ধ করবেন না।

ফখরুল অভিযোগ করেন, সমাবেশকে ঘিরে বরাবরের মতোই বিএনপি নেতাকর্মীদের গণগ্রেফতার করা হচ্ছে।

এ সমাবেশ জাতীয় রাজনীতির জন্য অনেক গুরুত্বপূর্ণ জানিয়ে তিনি বলেন, বেগম খালেদা জিয়া এ সমাবেশ থেকে গুরুত্বপূর্ণ বার্তা দেবেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপি নেতা মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, আবদুল্লাহ আল নোমান, আহমদ আজম খান, নিতাই রায় চৌধুরী, হাবিব উন নবী খান সোহেল, খায়রুল কবির খোকন, হারুন অর রশীদ, শহীদ উদ্দীন চৌধুরী এ্যানী, হাবিবুল ইসলাম হাবিব, শরাফত আলী সফু, ফজলুল হক মিলন, শরীফুল আলম ও আবদুস সালাম আজাদ প্রমুখ।

Be the first to comment on "২৩ শর্তে সমাবেশের অনুমতি পেয়েছে বিএনপি"

Leave a comment

Your email address will not be published.




11 + eleven =