জয়ের জন্য রাজশাহীর লক্ষ্য ১৩৫

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিল) পঞ্চম আসরের সিলেট পর্বে প্রথমবারের মোকাবেলায় রাজশাহী কিংসকে ছয় উইকেটের বড় পরাজয় উপহার দিয়েছিল শক্তিশালী রংপুর রাইডার্স। সে ম্যাচে আগে ব্যাট করে ১৫৪ রান করেছিল গতবারের রানার্সআপ রাজশাহী কিংস। যা ৪ উইকেট হারিয়েই সাত বল হাতে থাকতেই টপকে যায় রংপুর।

ঢাকা পর্বের আজকের (শনিবার) ম্যাচে আসরে দ্বিতীয়বারের মত মুখোমুখি হয়েছে দল দুটি। কিন্তু আজ রাজশাহীর বোলাররা পুরো চাপে রেখেছে রংপুরের ব্যাটসম্যানদের। মিরাজ-রেজাদের নিয়ন্ত্রিত বোলিংয়ে পাঁচ উইকেট হারিয়ে মাত্র ১৩৪ রান তুলতে সক্ষম হয়। ফলে রাজশাহীর লক্ষ্য দাঁড়ায় ১৩৫।

টস জিতে রংপুরের হয়ে ওপেন করতে আসেন চার্লস ও এডাম লিথ। আর রাজশাহীর হয়ে বোলিং করে ইনিংস শুরু করেন মেহেদী হাসান মিরাজ। মিরাজের ওভারের তৃতীয় বলটি লং অন দিয়ে খেলতে গিয়ে ওয়েলারের হাতে ধরা পড়েন চার্লস। ফলে দলীয় তিন রানেই সাজঘরে ফেরেন এই ব্যাটসম্যান।

এরপর জোড়া আঘাত হানেন ফরহাদ রেজা। দলীয় ৩২ রানে লিথ ও ৩৩ রানে মোহাম্মদ মিথুনকে ফেরান এই মিডিয়াম ফাস্ট বোলার।

এরপর রংপুরের হাল ধরেন শাহরীয়ার নাফীস ও রবি বোপারা। দু’জনে মিলে করেন ৪৯ রানের জুটি। যা রংপুরের এই সংগ্রহে বড় ভূমিকা রাখেন। নাফীস ২৩ রান করে উইলিয়ামসের বলে আউট হলেও শেষ পর্যন্ত খেলে যান বোপারা। তুলে নেনে এই আসরের ব্যক্তিগত প্রথম হাফ সেঞ্চুরি। খেলেন ৫১ বলে দুই ছয় ও তিন চারের মাধ্যমে হার না মানা ৫৪ রানের ঝলমলে একটি ইনিংস। রংপুরের হয়ে এটিই ছিল সর্বোচ্চ ইনিংস।

রাজশাহীর হয়ে ফরহাদ রেজা দুইটি উইকেট ছাড়াও, মিরাজ, উইলিয়ামস ও ফ্রাঙ্কলিন পেয়েছেন একটি করে উইকেট।

উল্লেখ্য, ২ ম্যাচের মাত্র একটিতে জিতে ২ পয়েন্ট নিয়ে টেবিলের চারে রয়েছে মাশরাফির রংপুর। আর দুই ম্যাচের দুটিতেই হেরে টেবিলের সবার শেষে রয়েছে রাজশাহী কিংস।

Be the first to comment on "জয়ের জন্য রাজশাহীর লক্ষ্য ১৩৫"

Leave a comment

Your email address will not be published.




18 + five =