অগ্রণী ব্যাংকের সিনিয়র অফিসার পদে পরীক্ষা স্থগিত

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : অগ্রণী ব্যাংক লিমিটেডের সিনিয়র অফিসার (নিরীক্ষক) পদের আজকের নিয়োগ পরীক্ষাটি স্থগিত করা হয়েছে। তবে এ ঘোষণা আগে দেয়া হয়নি।

পূর্বনির্ধারিত সময় অনুযায়ী শুক্রবার সকালে পরীক্ষার্থীরা কেন্দ্রে পরীক্ষা দিতে হাজির হয়ে জানতে পারেন তাদের পরীক্ষা স্থগিত করা হয়েছে।

পরীক্ষা কেন্দ্রে বাংলাদেশে ব্যাংক কর্তৃপক্ষ একটি জরুরি বিজ্ঞপ্তিতে জানিয়েছে, বাংলাদেশ ব্যাংকের নির্দেশক্রমে অগ্রণী ব্যাংকের সিনিয়র অফিসার (অডিট) আাজকের (১০/১১২০১৭ তারিখের) পরীক্ষাটি অনিবার্য কারণে স্থগিত করা হল। এই পরীক্ষার তারিখ ও সময় অতিশিগগিরই বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হবে। পরীক্ষা স্থগিত ঘোষণা করার জন্য কর্তৃপক্ষ আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছে।

পরীক্ষা স্থগিতের বিষয়ে জানতে চাইলে, বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক আহমেদ জামান বলেন, ঠিকই শুনেছেন, পরীক্ষা স্থগিত করা হয়েছে।

মনিরুল ইসলাম নামে দিনাজপুর থেকে আসা এক পরীক্ষার্থী বলেন, এমনিতে বেকার আছি। চাকরির আশায় পরীক্ষা দিতে ঢাকায় এলাম। এক রকম যুদ্ধ করে ঢাকা আসা ও বাসের ফিরতি টিকেট ম্যানেজ করেছি। পরীক্ষা হলে আসার পর শুনি পরীক্ষা হবে না। নোটিস টাঙানো হয়েছে। পরীক্ষা বাতিল করার সিদ্ধান্ত তাৎক্ষণিক না নিয়ে আগে জানালে সময় ও টাকা নষ্ট হতো না।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্র রাশেদুল ইসলাম বলেন,পরীক্ষার্থীদের ডেকে এনে পরীক্ষা স্থগিত করা শুধু প্রতারণা নয়, হাজার হাজার পরীক্ষার্থীকে ভোগান্তিতে ফেলা হয়েছে। বাংলাদেশ ব্যাংক কর্তৃপক্ষের বিষয়টি বোঝা উচিৎ।

পরে এ বিষয়ে বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক ও মুখপাত্র শুভঙ্কর সাহা জানান, ৫টি কেন্দ্রে পরীক্ষা নির্ধারণ ছিল । ভুলক্রমে সকল প্রবেশপত্রে মিরপুর লেখা হয়েছে, যা আজ পরীক্ষা শুরুর আগে বোঝা গেছে । সুতরাং পরীক্ষা স্থগিত করতে হয়েছে। অচিরেই পরীক্ষার আয়োজন করা হবে।

Be the first to comment on "অগ্রণী ব্যাংকের সিনিয়র অফিসার পদে পরীক্ষা স্থগিত"

Leave a comment

Your email address will not be published.




3 × four =