ফরিদপুরে ডাকাতের গুলিতে ৩ জন নিহত

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : ফরিদপুরের চরভদ্রাসন ও সদরপুর উপজেলায় ডাকাতের গুলিতে তিনজন নিহত হয়েছে; এসব ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

বৃহস্পতিবার মধ্যরাতে চরভদ্রাসন উপজেলার মৃধাডাঙ্গী গ্রামে ও সদরপুর উপজেলার মুনশির চরে হতাহতের এসব ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে।

নিহতরা হলেন – চরভদ্রাসন উপজেলার মৃধাডাঙ্গী গ্রামের মো. সাজ্জাদ মৃধা (৩০), তার চাচত ভাই সেন্টু মৃধা (২৮) ও সদরপুর উপজেলার মুনশির চরের মালেক খাঁ (৩৫)।

চরভদ্রাসন থানার ওসি রামপ্রসাদ ভক্ত বলেন, মৃধাডাঙ্গী গ্রামের আনসার ফকিরের বাড়িতে তার ছেলের বিয়ে উপলক্ষে গয়নাসহ মালপত্র কেনা হয়েছিল। ডাকাতরা দরজা ভেঙে টাকা ও মালপত্র নিয়ে নিয়ে পালিয়ে যাচ্ছিল।

পরে তাদের চিৎকারে এলাকাবাসী ধাওয়া করে। ডাকাতরা পদ্মায় স্পিড বোটে করে পালিয়ে যাওয়ার সময় গুলি করলে দুইজন আহত হন। তাদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আহত দুইজনকে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানান ওসি রামপ্রসাদ।

আনসার ফকির বলেন, বৃহস্পতিবার তার ছেলের বিয়ের দিন ঠিক করা হয়েছিল।ডাকাতরা বাড়ির সবাইকে জিম্মি করে ৪৫ ভরি সোনার গয়নাসহ মালপত্র ডাকাতি করে নিয়ে গেছে। এছাড়া আরও একজনের মৃত্যু হয়েছে সদরপুর উপজেলার এক ডাকাতির ঘটনায়।

সদরপুর থানার ওসি হারুন আর রশিদ বলেন, ঢেউখালি ইউনিয়নের মুনশির চরের সুলতান খাঁর বাড়িতে ডাকাতরা হানা দেয়। তারা প্রতিরোধের চেষ্টা করলে ডাকাতের গুলিতে মালেকের মৃত্যু হয়।

Be the first to comment on "ফরিদপুরে ডাকাতের গুলিতে ৩ জন নিহত"

Leave a comment

Your email address will not be published.




20 − sixteen =