দুই ম্যাচ পর রিয়ালের জয়

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : আগের দুই ম্যাচে জিরোনা ও টটেনহ্যাম হটস্পারের কাছে হেরে কিছুটা চাপে ছিল রিয়াল। সঙ্গে গত মৌসুমে লা লিগার দুই ম্যাচেই রিয়ালের কাছ থেকে পয়েন্ট কেড়ে নিয়েছিল পালমাস। তবে এবার আর রিয়ালের সামনে দাঁড়াতে পারেনি দলটি। লা লিগার ম্যাচে লাস পালমাসকে ৩-০ গোলে উড়িয়ে দিল জিনেদিন জিদানের দল।

ঘরের মাঠে ম্যাচের চতুর্থ মিনিটেই গোলের সুযোগ পায় রিয়াল। রোনালদো পাস থেকে পাওয়া বলে গোলরক্ষককে ফাঁকি দিতে ব্যর্থ হন সব ধরনের প্রতিযোগিতায় আগের ২২ ম্যাচে মাত্র ৪ গোল করা করিম বেনজেমা। ম্যাচের ১৭ মিনিটে গোলের সুযোগ পেয়েছিল রোনালদোও। তবে বাঁ-পায়ে তার নেওয়া বুলেট গতির শট পাশের জালে লাগে।

 

ম্যাচের ২৮ মিনিটে রোনালদোর বাঁ পায়ের বাঁকানো শট পোস্টে লেগে বাইরে চলে যায়। ছয় মিনিট পর মার্সেলোর ক্রসে গোলরক্ষক বরাবর হেড করে আরেকটি সুযোগ নষ্ট করেন পাঁচবারের বর্ষসেরা এই তারকা। অবশেষে ম্যাচের ৪১ মিনিটে গোলের দেখা পায় রিয়াল। কর্নার থেকে উড়ে আসা বল হেডে জালে জড়ান ব্রাজিলিয়ান এই ডিফেন্ডার।

বিরতি থেকে ফিরে প্রতিপক্ষ শিবিরের চাপ প্রয়োগ করে খেলতে থাকে রিয়াল। এরই ধারাবাহিকতায় ম্যাচের ৫৬ মিনিটে আসেনসিওর দুর্দান্ত গোলে ব্যবধান বাড়ায় রিয়াল। ক্রুসের ফ্রি কিকে পালমাসের গোলরক্ষকের পাঞ্চ থেকে ডি-বক্সের মাথায় বল পান তরুণ ফরোয়ার্ড। তার বাঁ পায়ের শট জড়ায় জালে।

ম্যাচের ৬৩ মিনিটে টনি ক্রুসের জোড়াল শট ঠেকিয়ে দেন গোলরক্ষক। ম্যাচের ৭৪ মিনিটে ব্যবধান ৩-০ করেন ইসকো। ডানদিক থেকে রোনালদো ক্রসে বল জালে জড়ান স্প্যানিশ এই তারকা। ম্যাচের ৮২ মিনিটে রামোসের শট পোস্টে লাগলে আর ব্যবধান বাড়ানো হয়নি স্বাগতিকদের।

এই জয়ে ১১ ম্যাচের ২৩ পয়েন্ট নিয়ে অ্যাথলেটিকো মাদ্রিদকে গোল পার্থক্যে পেছনে ফেলে তিন নম্বরে উঠে এসেছে রিয়াল। ৩১ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে বার্সেলোনা। ২৭ পয়েন্ট নিয়ে দুই নম্বরে ভালেন্সিয়া।

Be the first to comment on "দুই ম্যাচ পর রিয়ালের জয়"

Leave a comment

Your email address will not be published.




2 × one =