চেলসির জয়

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : চেলসি থেকে বরখাস্ত হয়েই ম্যানচেস্টার ইউনাইটেডের দায়িত্ব নিয়েছিলেন মরিনহো। এছাড়া গত মৌসুমে চেলসি থেকে সরাসরি মাটিচ আর এভারটন হয়ে লুকাকু নাম লেখান ম্যানইউয়ে। তবে ফেরাটা ভালো হল না কারোর। রিয়াল থেকে এই মৌসুমে চেলসিতে যোগ দেওয়া মোরাতার দেওয়া একমাত্র গোলে ম্যানচেস্টার ইউনাইটেডকে হারিয়েছে কন্তের চেলসি।

ঘরের মাঠে শুরু থেকেই আক্রমণ পাল্টা আক্রমণে খেলা চলতে থাকে। ম্যাচের শুরুতেই ফিল জোন্স নিজেদের জালে বল জড়িয়ে দিলেও মোরাতা পেছন থেকে তাকে ধাক্কা দেওয়ায় গোল দেননি রেফারি। একটু পরেই গোলের সুযোগ পান বাকাইয়োকো। তবে ডি-বক্সের ভেতর থেকে পোস্টের বাইরে শট নেন।

 

ম্যাচের ১৮ মিনিটে ডি-বক্সের ঠিক বাইরে থেকে এডেন হ্যাজার্ডের জোরালো শট ডি গিয়া ফিরিয়ে দিলে ফিরতি বলে সেস ফাব্রেগাসের হেড বাইরের জালে জড়ায়। গোলের সুযোগ পেয়েছিল ম্যানচেস্টার ইউনাইটেডও। তবে অ্যাশলে ইয়ংয়ের ক্রসে ফাঁকায় থেকে হেডে বল জালে জড়াতে ব্যর্থ হন র‍্যাশফোর্ড। ফলে গোল শূন্য অবস্থায় বিরতিতে যায় দুই দল।

বিরতি থেকে ফিরে ম্যানইউ শিবিরে একের পর এক আক্রমণ করতে থাকে চেলসি। ম্যাচের ৫৫ মিনিটে ডান দিক থেকে সিজার আসপিলিকুয়েতার লম্বা করে বাড়ানো ক্রসে মোরাতার মাপা হেডে বল জালে জড়ালে লিড পায় স্বাগতিকরা।

শেষ দিকে গোলের জন্য মরিয়া হয়ে ওঠে ইউনাইটেড। ম্যাচের ৮২ মিনিটে র‌্যাশফোর্ডের বাড়ানো বলে হেড করতে ব্যর্থ হন ফেলাইনি। ম্যাচের শেষ দিকে ফেলাইনির এক শট স্বদেশি গোলরক্ষক থিবো কর্তোয়া ফিরিয়ে আর সমতায় ফেরা হয়নি ম্যানইউয়ের। এ জয়ে ১১ ম্যাচে ২২ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে বর্তমান চ্যাম্পিয়ন চেলসি। ২৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয় ইউনাইটেড।

এদিকে দিনের অন্য ম্যাচে আর্সেনালকে নিজেদের মাঠে ৩-১ গোলে হারিয়ে টানা নবম জয়ে ৩১ পয়েন্ট নিয়ে ম্যানচেস্টার সিটির শীর্ষস্থান আরও শক্ত করেছে।

Be the first to comment on "চেলসির জয়"

Leave a comment

Your email address will not be published.




2 + eleven =