লক্ষ্মীপুরে বন্দুকযুদ্ধে শীর্ষ সন্ত্রাসী নিহত

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : লক্ষ্মীপুরের শীর্ষ সন্ত্রাসী হত্যা, অস্ত্র ও  চাঁদাবাজিসহ ২৮টি মামলার আসামী মাসুম বিল্লাহ ওরপে লাদেন মাসুমের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার ভোর রাতে সদর উপজেলা বশিকপুর ইউনিয়নের বালাইশপুরের বটের পুকুর পাড় থেকে তার লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।

পুলিশের দাবী, রাত ৩টার দিকে স্থানীয় কালা মাসুদ, শাহাদাত  ও লাদেন মাসুম বাহিনীর মধ্যে গোলাগুলিতে সন্ত্রাসী মাসুম নিহত হয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে দু’টি এলজি, একটি দোনালা বন্দুক, একটি একনলা বন্দুক, ১১টি কার্টুজ , ১১টি কার্টুজের কোসা ও ৩০টি হাইড্রোলিক বোমা উদ্ধার করা হয়। নিহত লাদেন মাসুম সদর উপজেলার লাহারকান্দি গ্রামের মাওলানা হাফিজ উল্লাহ’র ছেলে ও তার বিরুদ্ধে হত্যা, সন্ত্রাসী, চাঁদাবাজিসহ ২৮টি মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. মোক্তার হোসেন জানান, গোলাগুলির শব্দ শুনে পুলিশ ঘটনাস্থলে গেলে সন্ত্রাসীরা পালিযে যায়। এ সময়  বাগানে একটি গুলিবিদ্ধ লাশ পড়ে থাকতে দেখে পুলিশ। পরে স্থানীয়রা লাশটি শীর্স সন্ত্রাসী লাদেন মাসুমের বলে সনাক্ত করে। ঘটনাস্থল  থেকে অস্ত্র, গুলি ও বোমা উদ্ধার করা হয় জানিয়েছেন পুলিশের এ কর্মকর্তা। তিনি আরো জানান, স্থানীয় কালা মাসুদ, শাহাদাত  ও লাদেন মাসুম বাহিনীর মধ্যে এ গোলাগুলির ঘটনা ঘটে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

Be the first to comment on "লক্ষ্মীপুরে বন্দুকযুদ্ধে শীর্ষ সন্ত্রাসী নিহত"

Leave a comment

Your email address will not be published.




6 + 15 =