বিপাকে উর্বশী রাউতেলা

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : আজকাল যোগাযোগ রক্ষার একটি বড় মাধ্যম হয়ে দাঁড়িয়েছে অনলাইনভিত্তিক সামাজিক যোগাযোগ মাধ্যমগুলো। আর তা থেকে দূরে নেই বলিউড তারকারাও। সামাজিক যোগাযোগ মাধ্যমেই ভক্তদের সঙ্গে নিজেদের ভালো লাগা খারাপ লাগা ভাগাভাগি করেন তারা। তবে এবার সেই সামাজিক যোগাযোগ মাধ্যম নিয়ে বেশ পড়লেন বলিউড তারকা উর্বশী রাউতেলা।

সম্প্রতি উর্বশীর টুইটার একাউন্ট থেকে বেশ গালাগালি সম্পন্ন টুইট পোস্ট হতে থাকে। প্রথমে সবাই চমকে গিয়েছিলেন, কী হলো উর্বশীর। কিন্তু না, কাজটি আসলে তার ছিল না। কে বা কারা তার টুইটার একাউন্টটি হ্যাকড করে এসব পোস্ট করে যাচ্ছিলেন। আর সে কথা নিশ্চিত করলেন উর্বশী তার ফেসবুক ভেরিফায়েড পেজ থেকে। দুইবার মিস ইউনিভার্স ইন্ডিয়া টাইটেল জেতা সুন্দরী এমন ঘটনায় বেশ ক্ষুদ্ধ।

 

উর্বশী জানিয়েছেন খুব শিগগিরই টুইটার একাউন্টটি পুনরুদ্ধার করার চেষ্টা চলছে এবং হ্যাকারদের চিহ্নিত করা গেলে আইনের আশ্রয় নিবেন বলেও জানিয়েছেন।

এদিকে এ নায়িকা সম্প্রতি ঘোষণা দিয়েছেন গল্প প্রধান ছবিতে কাজ করতে চান তিনি। তাকে সবাই কেবল সেক্স সিম্বল মেয়ে বলেই ভাবে। ভালো চরিত্র না দিয়ে তার শরীরটাকেই সবাই সিনেমাতে ব্যবহার করতে চায়। কমেডি ছবিতেও আর কাজ করতে রাজি নন উর্বশী। মনযোগী হতে চান একটু সিরিয়াস গল্প ও চরিত্রের ছবিতে।

Be the first to comment on "বিপাকে উর্বশী রাউতেলা"

Leave a comment

Your email address will not be published.




1 × one =