চ্যাম্পিয়ন্স লিগে বার্সার হোঁচট

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : প্রতিপক্ষের মাঠে ম্যাচের শুরু থেকে অধিকাংশ সময় বল দখলে রেখে আক্রমণে ওঠার নিজেদের চিরচেনা ফুটবল খেলতে থাকে বার্সেলোনা। ম্যাচের ২০ মিনিটে গোলের সুযোগও পায় দলটি। তবে ১৫ গজ দূর থেকে মেসির শটে লুইস সুয়ারেজের আলতো টোকায় বলের দিক সামান্য বদলে গেলেও দারুণ ক্ষিপ্রতায় কর্নারের বিনিময়ে ঠেকিয়ে দেন স্বাগতিক গোলরক্ষক।

ম্যাচের ২৭ মিনিটে মেসির নেওয়া শট পা দিয়ে ঠেকান গোলরক্ষক প্রোতো। কিছুক্ষণ পর আর্জেন্টিনা অধিনায়কের বাঁকানো ফ্রি-কিক ফের কর্নারের বিনিময়ে ঠেকান তিনি।

 

বিরতি থেকে ফিরে গোলের জন্য মরিয়া হয়ে ওঠে বার্সা। মেসি-সুয়ারেজ একের পর এক আক্রমণে ব্যতিব্যস্ত করে রাখে স্বাগতিকদের শিবির। তবে আক্রমণগুলো ভেস্তে গেছে প্রতিপক্ষের জমাট রক্ষণে। আর যেগুলো রক্ষণ পাড় করেছে সেগুলো ঠেকিয়ে দেন অলিম্পিয়াকোসের গোলরক্ষক প্রোতো।

এরই মধ্যে ম্যাচের ৮০ মিনিটে সবচেয়ে বড় সুযোগটি পায় সুয়ারেজ। মাঝ মাঠ থেকে মেসির বাড়ানো বল স্বাগতিক গোলরক্ষকের মাথার উপর দিয়ে তুলে দেন সুয়ারেজ। কিন্তু বল লাগে ক্রসবারে। যোগ করা সময়ে সময়ে ডি-বক্সের বাইরে থেকে মেসির দুর্দান্ত একটি শট ঠেকিয়ে বার্সাকে জয়বঞ্চিত করেন পুরা ম্যাচে দারুণ খেলা প্রোতো।

গত ১৬ অগাস্ট স্প্যানিশ সুপার কাপের ফিরতি লেগে রিয়াল মাদ্রিদের কাছে ২-০ গোলে হারা ম্যাচের পর এই প্রথম প্রতিপক্ষের জালে বল পাঠাতে ব্যর্থ হলো বার্সেলোনা।তবে ১০ পয়েন্ট নিয়ে ‘ডি’ গ্রুপে এখন পর্যন্ত শীর্ষে আছে অপরাজিত বার্সেলোনা।

এদিকে গ্রুপের আরেক ম্যাচে শেষ সময়ে আর্জেন্টাইন তারকা হিগুয়েনের গোলে স্পোর্টিং লিসবনের মাঠ থেকে ১-১ গোলে ড্র নিয়ে ফিরেছে ৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে থাকা জুভেন্টাস।

Be the first to comment on "চ্যাম্পিয়ন্স লিগে বার্সার হোঁচট"

Leave a comment

Your email address will not be published.




three × 4 =