ত্রাণ নয়, নির্বাচনী প্রচারণায় গিয়েছিলেন খালেদা : নাসিম

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া রোহিঙ্গাদের অবলম্বন করে নির্বাচনী প্রচারণা করতে গিয়েছেন বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। মঙ্গলবার দুপুরে রাজধানীর রমনার ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউশন মিলনায়তনে সাম্যবাদী দলের ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে তিনি এ অভিযোগ করেন।

মোহাম্মদ নাসিম বলেন, ‘খালেদা জিয়া রোহিঙ্গাদের ত্রাণ কিংবা সমবেদনা জানাতে যাননি। রোহিঙ্গাদের অবলম্বন করে নির্বাচনী প্রচারণা করতে গিয়েছেন। শো-ডাউন করে লোক দেখাতে গিয়েছেন। আাগমী নির্বাচনই বলে দেবে কার কত লোক আছে। তিনি মূলত পথে মধ্যে নাটক করেছেন, হামলার নাটক সাজিয়েছেন।’তিনি বলেন, ‘তিনি (খালেদা) যদি রোহিঙ্গাদের সাহায্য সহযোগিতা করতে যেতেন তাহলে বিমানেই যেতে পারতেন।

 

প্রায় তিন মাস পর সেজে-গোঁজে কোটি টাকা খরচ করে, সারিসারি গাড়ি নিয়ে যেতেন না। পেট্রল খরচ আর সাজগোঁজের যে টাকা খরচ করা হয়েছে সেই টাকা দিয়ে আশ্রয় নেয়া রোহিঙ্গাদের সহযোগিতা করতে পারতেন।’ স্বাস্থ্যমন্ত্রী বলেন, ‘ওখানে গিয়ে তিনি মিথ্যাচার করে বলেছেন, সরকার ও আওয়ামী লীগ রোহিঙ্গাদের জন্য কিছুই করেননি। একজন সাবেক প্রধানমন্ত্রী এতবড় মিথ্যাচার কী করে করতে পারে। এ মিথ্যাচারের জবাব দেশের মানুষ আগামী নির্বাচনে দেবে। নির্বাচনে আওয়ামী লীগকে আবারও জয়ী করবে দেশের মানুষ।’ নাসিম বলেন, ‘খালেদা জিয়ার গাড়িবহরে হামলা তাদেরই সাজানো নাটক। ওই নাটকের তদন্ত চলছে, অল্প সময়ের মধ্যেই প্রকৃত ঘটনা বের হয়ে আসবে।’ সাম্যবাদী দলের সভাপতি দিলীপ বড়ুয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরও উপস্থিত ছিলেন ওয়ার্কার্স পার্টিার সভাপতি রাশেদ খান মেনন, জাসদ (একাংশ) সভাপতি শরীফ নূরুল আম্বিয়া, জাতীয় সমাজতান্ত্রীক দল (একাংশ) সভাপতি হাসানুল হক ইনু, কমিউনিস্ট কেন্দ্রের আহ্বায়ক ওয়াজেদুল ইসলাম প্রমুখ।

Be the first to comment on "ত্রাণ নয়, নির্বাচনী প্রচারণায় গিয়েছিলেন খালেদা : নাসিম"

Leave a comment

Your email address will not be published.




2 + seven =