শাসন ক্ষমতা কোনোভাবেই রাজাকারদের হাতে দেয়া হবে না

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : রাজাকারদের হাতে বাংলাদেশের শাসন ক্ষমতা আর কখনো দেয়া হবে না বলে মন্তব্য করেছেন, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। সোমবার বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে কৃষক লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

‘কৃষক বাঁচাও-দেশ বাঁচাও’ দিবস উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়ন করছেন। তাই জনগণ আগামী নির্বাচনে উন্নয়নের পক্ষে ভোট দিয়ে আওয়ামী লীগকে বিজয়ী করবে। এই দেশের শাসন ক্ষমতা কোনোভাবেই রাজাকারদের হাতে যেতে দেয়া হবে না।

নাসিম বলেন, বাংলাদেশের মাটিতে নির্বাচন ছাড়া সরকার পরিবর্তনের কোনো বিকল্প পথ নেই। আন্দোলনের হুমকি দিয়ে আওয়ামী লীগকে ভয় দেখানো যাবে না। আওয়ামী লীগ জনগণের দল, কোনো হুমকিতে ভয় পায় না।

একাদশ সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই অনুষ্ঠিত হবে জানিয়ে মন্ত্রী বলেন, সংবিধানের বাইরে যাবার কোনো সুযোগ নেই। নির্বাচন হবে বর্তমান সংবিধান অনুযায়ী হবে। শেখ হাসিনার অধীনেই হবে। নির্বাচন নিয়ে বিভিন্ন চক্রান্ত করতে পারবেন। কিন্তু নির্বাচন বন্ধ করতে পারবেন না।

তিনি বলেন, নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন, কে নির্বাচনে এল না এল তাতে কিছু যায় আসে না। এটা আমাদের দেখার বিষয় না। আওয়ামী লীগ নির্বাচন করবে এবং জনগনের ভোটে বিজয়ী হবে।

কৃষক লীগের সভাপতি মোতাহার হোসেন মোল্লার সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, কৃষক লীগের সাধারণ সম্পাদক শামসুল হক রেজা প্রমুখ।

Be the first to comment on "শাসন ক্ষমতা কোনোভাবেই রাজাকারদের হাতে দেয়া হবে না"

Leave a comment

Your email address will not be published.




14 + five =