কক্সবাজার পৌঁছেছেন খালেদা

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : চট্টগ্রাম থেকে সড়ক পথে উষ্ণ অভ্যর্থনায় সিক্ত হয়ে কক্সবাজারে পৌঁছেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। রোববার রাত ৮টার দিকে কক্সবাজারের সার্কিট হাউসে এসে পৌঁছান তিনি।

এর আগে বেলা সোয়া ১২টায় চট্টগ্রামের সার্কিট হাউস থেকে রওয়ানা করেন তিনি। চট্টগ্রাম থেকে কক্সবাজার অভিমুখে রওয়ানার পথে রাস্তার দুপাশে দাঁড়িয়ে নেতাকর্মীরা দলীয়প্রধানকে অভ্যর্থনা জানান।

 

শাহ আমানত সেতু পার হয়ে কক্সবাজারের পথে শিকলবাহা এলাকায় সুসজ্জিত দুটি হাতি এনে খালেদা জিয়ার মনোযোগ আকর্ষণের চেষ্টা করেন অপেক্ষমাণ নেতাকর্মীরা। এসময় গাড়ি থেকে হাত নেড়ে নেতাকর্মীদের অভ্যর্থনা গ্রহণ করেন বিএনপি চেয়ারপারসন।

এছাড়াও চট্টগ্রাম থেকে কক্সবাজার মহাসড়কে বিভিন্ন কালভার্ট ফুল দিয়ে সাজানো হয়। রঙ বেরঙের পোশাক পড়েও নেতাকর্মীরা হাতে গোলাপ নিয়ে খালেদা জিয়াকে অভিনন্দন করা হয়।

দলীয় সূত্রে জানা গেছে, রাতে কক্সবাজার সার্কিট হাউসে রাত্রিযাপন করবেন সাবেক এই প্রধানমন্ত্রী। রাতের খাবার শেষে স্থানীয় নেতাকর্মীদের খোঁজ-খবর নেবেন তিনি।

আগামী সোমবার উখিয়ায় ত্রাণ বিতরণ করার কথা রয়েছে তার। ত্রাণ বিতরণ শেষে চট্টগ্রামে এসে রাত্রীযাপন করবেন তিনি। পরদিন মঙ্গলবার ঢাকার উদ্দেশে রওয়ানা দেবেন খালেদা জিয়া।

Be the first to comment on "কক্সবাজার পৌঁছেছেন খালেদা"

Leave a comment

Your email address will not be published.




18 + two =