লক্ষ্মীপুরে যুবলীগের দু’গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ ২

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : লক্ষ্মীপুরের রামগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবলীগের দু’গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দুই যুবক গুলিবিদ্ধসহ চারজন আহত হয়েছেন।

শুক্রবার রাত ৮টার দিকে উপজেলার ভোলাকোট ইউনিয়নের আথাকরা বাজারে জেলা যুবলীগের সদস্য ও ইউপি চেয়ারম্যান বশির আহমেদ মানিক ও ৬ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি মহিন উদ্দিনের সমর্থকদের মাঝে এ সংঘর্ষের ঘটনা ঘটে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এসময় স্থানীয় যুবলীগ নেতা কবির হোসেন ও এমরান হোসেন গুলিবিদ্ধ হন। আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসার জন্য তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ঢাকায় পাঠানো হয়েছে।

যুবলীগ নেতা মহিন বলেন, ঘটনার সময় তার বালুবাহী পিকআপভ্যান বিষ্ণুপুর যাওয়ার পথে প্রতিপক্ষের লোকজন গতিরোধ করে। এসময় ইলিয়াস, নোমান হোসেন ও খোরশেদ আলমসহ কয়েকজন গাড়িচালক কবির হোসেনকে নামিয়ে এলোপাথাড়ি মারধর করে গুলি করে পালিয়ে যায়। পরে ভাগিনা আলম হোসেনকে মারধর করা হয়।

এদিকে বিষয়টি জানাজানি হলে মহিনের অনুসারীরা ক্ষুদ্ধ হয়ে ওঠে। তারা বশির আহমেদ মানিকের অনুসারী এমরান হোসেনকে আটক করে মারধর করে। এক পর্যায়ে তার বুকে গুলি করে পালিয়ে যায়।

এ ব্যাপারে রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ তোতা মিয়া জানান, খবর পেয়ে অতিরিক্ত পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। গুলিবিদ্ধ দুইজনকে উদ্ধার করা হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

Be the first to comment on "লক্ষ্মীপুরে যুবলীগের দু’গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ ২"

Leave a comment

Your email address will not be published.




fourteen − three =