নেইমারকে ছাড়াই পিএসজির জয়

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : নিষেধাজ্ঞার কারণে মাঠে ছিলেন না দলের সেরা তারকা নেইমার। তবে জয়ে ফিরতে কোন সমস্যা হয়নি পিএসজির। উরুগুয়ের তারকা স্ট্রাইকার কাভানির জোড়া গোলে পয়েন্ট টেবিলের নিচের দিকের দল নিসকে ৩-০ গোলে হারিয়েছে।

গত রোববার মার্শেইয়ের বিপক্ষে ম্যাচের যোগ করা সময়ে কাভানির গোলে ২-২ এ ড্র করে মাঠ ছাড়ে পিএসজি। তবে ম্যাচের ৮৭ মিনিটে প্রতিপক্ষ দলের লুকাস অকাম্পোস পরপর দুইবার নেইমারকে বাধা দিলে দাঁড়িয়ে জোরে ধাক্কা দিয়ে বসেন ব্রাজিলিয়ান সুপারস্টার। ফলে দুই হলুদ কার্ডে লাল কার্ড নিয়ে মাঠ ছাড়তে হয় তাকে। তাই দলের সেরা এই খেলোয়াড়কে ছাড়াই নিসের সঙ্গে মাঠে নামে লিগের শীর্ষে থাকা উনাই এমেরির দল।

ঘরের মাঠে স্বাগতিকদের নেইমারের অভাবটা খুব বেশি বুঝতে দেননি কাভানি। ম্যাচের তৃতীয় মিনিটেই গোল করে দলকে লিড এনে দেন উরুগুয়ের এই স্ট্রাইকার। ডি-বক্সের বাঁ-দিক থেকে ডি মারিয়ার বাঁকানো ফ্রি-কিকে ডাইভিং হেডে বল জালে পাঠান কাভানি।

ম্যাচের নবম মিনিটে ব্যবধান দিগুণ করার সুযোগ পান কাভানি। তবে আট গজ দূরে ফাঁকায় বল পেয়ে গোলরক্ষক বরাবর দুর্বল শট নেন এই তারকা। ৩১ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন কাভানি। ডি মারিয়ার উঁচু করে বাড়ানো বলে প্রথম ছোঁয়ায় এগিয়ে আসা গোলরক্ষককে ফাঁকি দিয়ে গোলমুখে ছুটে গিয়ে দ্বিতীয় টোকায় বল জালে ঠেলে দেন উরুগুয়ের এই স্ট্রাইকার। চলতি লিগে এ নিয়ে একাদশ গোল করলেন গত মৌসুমে দলের সর্বোচ্চ এই গোলদাতা।

বিরতি থেকে ফিরে তৃতীয় গোলের দেখা পায় পিএসজি। ম্যাচের ৫২ মিনিটে কাভানির হেড অতিথি দলের ব্রাজিলিয়ান ডিফেন্ডার দান্তের পায়ে লেগেই বল জালে ঢুকে যায়। বাকি সময় আর গোল না হলে জয়ের আনন্দ নিয়ে মাঠ ছাড়ে উনাই এমেরির দল।

এ জয়ে ১১ ম্যাচে নয় জয় ও দুই ড্রয়ে ২৯ পয়েন্ট শীর্ষে আছে পিএসজি। এক ম্যাচ কম খেলে ২২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে মোনাকো।

Be the first to comment on "নেইমারকে ছাড়াই পিএসজির জয়"

Leave a comment

Your email address will not be published.




five × four =