টি-টোয়েন্টিতে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : দক্ষিণ আফ্রিকা খেলতে গিয়ে রীতিমত বিপর্যস্ত বাংলাদেশ জাতীয় দল। টেস্টের পর ওয়ানডে সিরিজে শুধু হোয়াইটওয়াশই নয়, কোন প্রকার প্রতিদ্বন্দ্বিতাই করতে পারেনি টাইগাররা। এর রেশ না কাটতেই আজ থেকে শুরু হচ্ছে টি-টোয়েন্টি সিরিজ। ব্লুমফন্টেইনের ম্যাঙাউঙ্গ ওভালে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত দশটায়।

আগের দুই ফরমেটে হারের পর টি-টোয়েন্টিতে ঘুরে দাঁড়াতে মরিয়া টাইগারদের নতুন অধিনায়ক সাকিব আল হাসান। তবে ইনজুরির কারণে দেশে ফিরে এসেছেন তামিম ইকবাল ও কাটার মাস্টার মুস্তাফিজ। তাই এই ফরমেটে দুইজন তারকাকে পাচ্ছেন না বাংলাদেশ।

এদিকে প্রথম টি-টোয়েন্টিতে লিটন কুমার দাসের পাশাপাশি নাসির হোসেনকে একাদশে দেখা যেতে পারে। থাকতে পারেন শফিউল ইসলামও।

অন্যদিকে একাদশ নিয়ে পরীক্ষা চালাতে পারে স্বাগতিক শিবির। বেশ কিছু তরুণ খেলোয়াড়দের পরীক্ষা-নিরীক্ষা করে দেখতে পারে প্রোটিয়ারা।

দুই দলের সম্ভাব্য একাদশ-

বাংলাদেশঃ ইমরুল কায়েস, সৌম্য সরকার, সাব্বির রহমান, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, লিটন দাস/নাসির হোসেন, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফুদ্দিন, শফিউল ইসলাম, রুবেল হোসেন।

দক্ষিণ আফ্রিকাঃ কুইন্টন ডি কক, হাশিম আমলা, এবি ডি ভিলিয়ার্স, জেপি ডুমিনি, ডেভিড মিলার/মাঙ্গালিসো মোসেলে, অ্যান্ডিলে ফেলুকায়ো, রবি ফ্রাইলিঙ্ক, ড্যান প্যাটারসন, বেউরান হেন্ড্রিক্স, অ্যারন ফাঙ্গিসো/তাবরাইজ শামসি।

 

Be the first to comment on "টি-টোয়েন্টিতে বাংলাদেশের সম্ভাব্য একাদশ"

Leave a comment

Your email address will not be published.




eighteen − 8 =