আগামী জুন-জুলাইয়ের মধ্যেই ফোরজি সুবিধা : তারানা

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : আগামী বছরের জুন-জুলাইয়ের মধ্যেই গ্রাহকরা ফোরজি নেটওয়ার্ক সুবিধা পাবেন বলে জানিয়েছেন ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী অ্যাডভোকেট তারানা হালিম। সেই সঙ্গে টুজি ও থ্রিজি নেটওয়ার্কের গতি বাড়বে বলেও তিনি উল্লেখ করেন।

বৃহস্পতিবার দুপুরে টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলা প্রেসক্লাবের নবগঠিত কমিটির পরিচিতি সভায় প্রধান অতিথি হিসেবে যোগদান শেষে প্রতিমন্ত্রী সাংবাদিকদের এ কথা জানান।

তারানা হালিম বলেন, প্রথম পর্যায়ে বিভাগীয় শহরগুলোতে ফোরজি নেটওয়ার্ক সুবিধা পাওয়া যাবে এবং পর্যায়ক্রমে জেলা ও উপজেলায় ফোরজি নেটওয়ার্ক সুবিধা পাবেন গ্রাহকরা।

অনুষ্ঠানের উদ্বোধন করেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম ভিপি জোয়াহের। প্রধান আলোচক ছিলেন টাঙ্গাইল প্রেস ক্লাবের সভাপতি অ্যাডভোকেট জাফর আহমেদ।

দেলদুয়ার উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মো. নুরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অপু তালুকদার শিপলুর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মাওলা, জেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক মো. রফিকুল ইসলাম খান, দেলদুয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহিরুল ইসলাম, আওয়ামীলীগ নেতা গোলাম কিবরিয়া (বড় মনির), উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম. শিবলী সাদিক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এম. আনিছুর রহমান, কালের স্রোত পত্রিকার সম্পাদক মো. রেফাজুর রহমান প্রমুখ।

Be the first to comment on "আগামী জুন-জুলাইয়ের মধ্যেই ফোরজি সুবিধা : তারানা"

Leave a comment

Your email address will not be published.




nine + 15 =